সিঁধ কেটে ঘরে ঢুকে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

মুন্সীগঞ্জের টংগিবাড়ী উপজেলার বেতকা ইউনিয়নের চাংগুরী গ্রামে সিঁধ কেটে ঘরে ঢুকে রমজান পাল (৪৫) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করা হয়েছে। এলাকাবাসী তাকে উদ্ধার করে টংগিবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।

রমজান পাল চাংগুরী গ্রামের সুনিল পালের ছেলে।

জানা গেছে, শনিবার (২৯ জুন) দিবাগত রাত ৩টার দিকে রমজান পাল তার নিজ বাড়ির শয়নকক্ষে ঘুমিয়ে ছিলেন। এ সময় ঘরের সিঁধ কেটে কয়েকজন অজ্ঞাত ব্যক্তি তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে।

আহত রমজান পাল বলেন, রাত ৩টার দিকে কে বা কারা আমার ঘরে সিঁধ কেটে ঢুকে আমাকে এলোপাতাড়ি কোপ শুরু করে। আমি হাত দিয়ে ফেরাতে গেলে হাতের বেশকিছু অংশ কেটে যায়। আমার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে অজ্ঞাত ব্যক্তিরা পালিয়ে যায়।

তিনি আরও বলেন, সম্প্রতি আরও তিনবার আমার বাড়িতে রাতের আঁধারে কে বা কারা সিঁধ কাটে। আমি থানায় গিয়েও কোনো প্রতিকার পাইনি।

রমজান পালের স্ত্রী মিতালী ঘোষ বলেন, রাতে ঘরের সিঁধ কেটে ঘরে ঢুকলে আমি তাদের দেখে কে কে বললে তারা আমাকে ধমক দিয়ে আমার স্বামীকে এলোপাতাড়ি কোপাতে থাকে। আমাদের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে এলাকাবাসী উদ্ধার করে আমার স্বামীকে হাসপাতালে নিয়ে যায়। আমরা এখন আতঙ্ক ও নিরাপত্তাহীনতায় ভুগছি।

প্রতিবেশী সাইফুল ইসলাম বলেন, রাত ৩টার দিকে চিৎকার শুনে এসে দেখি রমজান পালকে কারা যেন কুপিয়ে জখম করে চলে গেছে। এর আগেও তিনবার তার ঘরে সিঁধ কেটে তার ক্ষতি করার চেষ্টা করেছে।

তিনি আরও বলেন, একদিকে সাপের আতঙ্ক অন্যদিকে চোর-ডাকাতের। আমরা এলাকাবাসী এখন কোথায় যাব? আমরা অনেক আতঙ্কে আছি।

এ ব্যাপারে টংগিবাড়ী থানা পুলিশের ওসি মোল্লা সোহেব আলী বলেন, এ ঘটনায় কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ব.ম শামীম/এমজেইউ

Leave a Reply