মুন্সীগঞ্জে চোরাই বাইক কেনাবেচার সময় গ্রেপ্তার ৪

মুন্সীগঞ্জ শহরের অদূরে হাটলক্ষীগঞ্জ এলাকায় চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের সময় চারজনকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)। এ সময় আটক ব্যক্তিদের কাছ থেকে তিনটি মোটরসাইকেল জব্দ করা হয়।

বৃহস্পতিবার (৪ জুলাই) সকালের দিকে শহরের হাটলক্ষীগঞ্জ এলাকার জমজম টাওয়ারের সামনে থেকে প্রথমে তাদের আটক করা হয়। পরে এ ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের শেষে আসামিদের আদালতে উপস্থাপন করা হয়েছে। বিচারক তাদের জেলহাজতে পাঠিয়েছে বলে জানায় ডিবি।

গ্রেপ্তার হলেন, জেলার হাটলক্ষীগঞ্জ এলাকার মো. সোহেল (৪২) ও মোহাম্মদ আক্তার (৩৬) এবং নারায়নগঞ্জের বন্দর এলাকার রাসেল ইসলাম (৪০) ও তৌফিক আহমেদ (২৩)।

মুন্সীগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফখরুদ্দীন ভূঞা এ সব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ‘আটকের পর চারজনের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের শেষে আদালতে প্রেরণ করা হয়েছে।’

ডিবি সূত্রে জানা গেছে, মামলার প্রধান আসামি সোহেল দীর্ঘদিন যাবৎ চোরাই মোটরসাইকেল ক্রয়-বিক্রয়ের সঙ্গে জড়িত। ডিবির কাছে গোপন সংবাদ ছিল-কিছু চোরাই মোটরসাইকেল হাটলক্ষীগঞ্জ এলাকায় আসবে। সেই খবর পেয়ে অভিযান চালালে তারা ধরা পড়ে।

প্রতিদিনের সংবাদ

Leave a Reply