শ্রীনগরে অটোরিকশার ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

মুন্সিগঞ্জের শ্রীনগরের হরপাড়া গ্রামে রাস্তা পারাপারের সময় অটোরিকশার ধাক্কায় মো. জাহাঙ্গীর আলম খান (৬২) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। জাহাঙ্গীর খান মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার হরপাড়া গ্রামের মৃত আব্দুল কাদির খানের ছেলে।

আজ রোববার রাত সোয়া ৮টার দিকে মুমূর্ষু অবস্থায় তাঁকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে রিয়াদ হোসেন জানান, ‘আমার বাবা কিডনি সমস্যায় ভুগছিলেন। তাই আজ সকালের দিকে ঢাকা মেডিকেলে ডায়ালাইসিস করিয়েছেন। পরে বাসায় ফিরে গেলে আজ বিকেলের দিকে বাবা শ্রীনগর বাজারে আমার ফ্লেক্সিলোডের দোকানে আসার সময় হঠাৎ একটি দ্রুতগতির অটোরিকশা তাঁকে ধাক্কা দেয়। এতে আমার বাবা গুরুতর আহত হলে প্রথমে তাঁকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসছিলাম। কিন্তু ভাইরে, রাস্তায় এমন জ্যাম ছিল যে বাবাকে ঢাকায় আনতেই দুই-আড়াই ঘণ্টা লেগে যায়। এতে করে আমার বাবার শারীরিক অবস্থা আরও বেশি অবনতি হয়। পরে রাতের দিকে আমার বাবাকে ঢামেক হাসপাতালে নিয়ে এলে জরুরি বিভাগের চিকিৎসা জানান আমার বাবা আর বেঁচে নেই।’

কান্নাজড়িত কণ্ঠে রিয়াদ হোসেন বলেন, ‘ভাইরে! আমার মন বলছে, রাস্তায় যদি জ্যাম না থাকতো, তাহলে আমার বাবার এই অবস্থা হতো না।’ এই বলে আবারও কান্নায় ভেঙে পড়েন তিনি।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ‘মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।’

ইনডিপেনডেন্ট টেলিভিশন

Leave a Reply