মুন্সীগঞ্জে চাঁদা না দেয়ায় প্রবাসীর বাড়িতে বোমা বিস্ফোরণ

দাবিকৃত চাঁদা না দেয়ায় মুন্সীগঞ্জের মোল্লাকান্দি ইউনিয়নের মাকহাটি গ্রামের প্রবাসীর বাড়িতে বোমা বিস্ফোরণ করেছে সন্ত্রাসীরা। আজ মঙ্গলবার ভোররাতে মাকহাটি গ্রামের হাজী বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পেলেও বোমা নিক্ষেপকারীদের শনাক্ত করতে পারেনি। এ ঘটনায় প্রবাসীর ভাই বাচ্চু সরকার থানায় অভিযোগ দাখিল করেছেন।

জানা গেছে, মাকহাটি গ্রামের হাজী বাড়ির বাচ্চু সরকারের কাতার প্রবাসী ৩ ভাই সমপ্রতি ছুটিতে বাড়িতে আসেন। এরপর তাদের সেলফোনে অজ্ঞাত সন্ত্রাসীরা এক কোটি টাকা চাঁদা দাবি করে সময় বেঁধে দেয়। ওই সময় অতিবাহিত হলেও টাকা না দেয়ায় সন্ত্রাসীরা আজ ভোররাতে সন্ত্রাসীরা তাদের বাড়িতে পরপর ৫টি বোমা বিস্ফোরণ ঘটায়।

সদর থানার ওসি শহীদুল ইসলাম জানান, বোমা নিক্ষেপকারীদের শনাক্ত করা যায়নি। বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে।

শীর্ষ নিউজ
———————————–

মোল্লাকান্দিতে তিন সহোদরের কাছে কোটি টাকা চাঁদা দাবি: বোমা বিস্ফোরণ

মুন্সীগঞ্জের চরাঞ্চলের মোল্লাকান্দি ইউনিয়নের মধ্য মাকহাটি গ্রামে সহোদর তিন প্রবাসীর কাছে এক কোটি টাকা চাঁদা দাবি করেছে দুর্বৃত্তরা। দাবিকৃত চাঁদা না দেওয়ায় দুর্বৃত্তরা মঙ্গলবার ভোরে তিন সহোদরের বড়ভাই কাতার প্রবাসী হাজী বাচ্চু সরকারের বসতঘরের ওপর পরপর ৫টি বোমা নিক্ষেপ করে।

মধ্য মাকহাটি গ্রামের বাচ্চু সরকার জানান, তার তিন ভাই বাশার সরকার, জামান সরকার ও উজ্জ্বল সরকার দীর্ঘ দিন ধরে মধ্য প্রাচ্যের কাতারে বসবাস করছেন। তারা সম্প্রতি দেশে ফেরেন। তিন দিন আগে ০১৭৪৯৩৯৩৪৬৫ নম্বরের মোবাইল ফোন থেকে কল করে তার ভাইদের কাছে এক কোটি টাকা চাঁদা দাবি করে অজ্ঞাত সন্ত্রাসীরা। চাঁদা দেওয়ার জন্য মাত্র তিনদিন সময় বেঁধে দেওয়া হয়।

বাচ্চু সরকার দাবি করেন, তিনদিনের মধ্যে দাবিকৃত চাঁদা না দিলে চরম খেসারত দিতে হবে বলেও হুমকি দেওয়া হয় মোবাইল ফোন থেকে।

সে অনুযায়ী মঙ্গলবার ভোরে বোমা নিক্ষেপের ঘটনায় ঘটনায় দুর্বৃত্তরা।

এ ঘটনায় ভাইদের পক্ষে অজ্ঞাত দুর্বৃত্তদের বিরুদ্ধে সদর থানায় অভিযোগ দায়ের করেরেছেন বাচ্চু সরকার।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদুল ইসলাম জানান, মঙ্গলবার ভোরে সহোদর প্রবাসীদের বাড়িতে বোমা নিক্ষেপকারীদের শনাক্ত করা যায়নি।

তবে পুলিশ ঘটনাটি গুরুত্ব সহকারে খতিয়ে দেখছে বলে জানান ওসি।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
———————————–

Leave a Reply