যারা বলছেন তারা বিবাহিত নাকি অবিবাহিত?

১২ই অক্টোবর হুট করে বিয়ে করে বসলেন মিউজিক জিনিয়াস হাবিব। পাত্রী চট্টগ্রামের মেয়ে রেহান। বিয়ে করে সংসারী হবেন, এমনটা কথা ছিল না। তাই বিষয়টি জন্ম দিয়েছিল অবাক বিস্ময়ের। সেই রেশ ধরে অনেকেই বলেছিলেন, সংগীতে হাবিবের অব্যাহত ধারাবাহিক ধার এবার খানিক ভোঁতা হবে! জং ধরবে ঝকঝকে ক্যারিয়ারে! এমন ধারণা এবং হাবিবের বর্তমান ভাবনা উঠে এসেছে আজকের টেলিফোনে কিছুক্ষণ বিভাগে। কথা বলে লিখেছেন মাহমুদ মানজুর
কেমন আছেন? দেশে আছেন নাকি বিদেশে-হানিমুনে?

সবার দোয়ায় ভাল আছি। দেশেই আছি। আমার ফোনতো রোমিং করা নেই। হানিমুন তো গত মাসেই সেরে ফেলেছি। বিয়ে-হানিমুন শেষে এখন আবার স্টুডিওতে মন বসিয়েছি।

অনেকেই বলছেন বিয়ে-সংসারের কারণে আপনার সফল ধারাবাহিকতায় খানিক ভাটা পড়বে। কি বলেন আপনি?
বলার কিছু নেই। যারা বলছেন তারা বিবাহিত নাকি অবিবাহিত- সেটা আগে জানা জরুরি। আমি শুধু এটুকু বলবো, আমরা ভাল আছি। আমার কাজে কোন রকম সমস্যা নেই। আগের মতোই সব ঠিক ঠাক। সব মিলিয়ে আমি একা জীবন থেকে দ্বৈত জীবনটা নতুন করে উপভোগ করছি। যা আমার ক্রিয়েশনের জন্য পজেটিভ বলে মনে হচ্ছে।

কোরবানিতে দিলেন না। ভালবাসা দিবসে কি ন্যান্সির একক আসছে? শেষ করতে পারবেন তো?

ইনশাআল্লাহ। ডিসেম্বরের মধ্যেই অ্যালবামের কাজ পুরো শেষ হবে। মাঝখানে বিয়ে কেন্দ্রিক বিরতির পর এখন আবার নতুন করে শুরু করেছি। গানগুলোর মূল কাজ শেষ প্রায়। এখন শুধু ফিনিশিং পর্ব। এ অ্যালবামে ন্যান্সির সঙ্গে আমার একটি দ্বৈত গান থাকছে। আর নতুন চমক হিসেবে আমাদের পারকাশনিস্ট মিথুনও একটি গান গাইছে ন্যান্সির সঙ্গে। মিথুন এর আগে আমার করা জুঁই তেলের জিঙ্গেলটি গেয়েছে। সব মিলিয়ে আমি মনে করি এ অ্যালবামে মিথুনের গানটিও ভাল একটি চমক।

ন্যান্সির বাইরে আর কি কি কাজ করছেন?

এছাড়া এখন আর কোন কিছুই করছি না। আমি আসলে ন্যান্সির অ্যালবামটিতে অনেক ডিফরেন্ট কিছু করতে চাই। ফলে অন্য সব কিছু অফ লাইন করে বসে আছি।

তাহলে কায়া-হেলালের রিমেক, ডিজে সনিকার একক এবং মোস্তফা সরয়ার ফারুকীর ‘টেলিভিশন’ এর কি হবে? এরমধ্যে এগুলোও তো করার কথা ছিল।

কথাতো অনেক কিছুই ছিল। সব কথাতো একসঙ্গে রাখা সম্ভব না। বললামইতো- সবই হয়তো করবো, তবে হাতের কাজটি আগে পারফেক্টলি শেষ করতে চাই। কারণ ন্যান্সির অ্যালবামটি নিয়ে আই এম ভেরি ভেরি সিরিয়াস।

মানবজমিন

Leave a Reply