শ্রীনগরে ডাকাতির ঘটনার ৩ দিনেও উদ্ধার হয়নি লুন্ঠিত মালপত্র

শেখ মো.রতন: পদ্মা তীরবর্তী মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বাঘরা বাজারে ৪টি জুয়েলারীসহ পৃথক ৭টি দোকানে দু:সাহসিক ডাকাতির ঘটনায় অজ্ঞাত পরিচয়ের ২৫-৩০ ডাকাত সদস্যকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে। ভুক্তভোগী স্বর্ণ ব্যবসায়ী মাধব পাল বাদী হয়ে শনিবার রাতে শ্রীনগর থানায় এ মামলা দায়ের করেন। এদিকে, ডাকাতির ৩ দিন অতিবাহিত হলেও গতকাল রোববার বিকেল পর্যন্ত পুলিশ লুন্ঠিত স্বর্ন-রুপার অলংকার ও নগদ টাকা উদ্ধার করতে পারেনি। গ্রেফতার করা হয়নি ঘটনার সঙ্গে জড়িত কোন ডাকাত সদস্যকে।

এ প্রসঙ্গে শ্রীনগর থানার অফিসার্স ইনচার্জ মো: মিজানুর রহমান বলেন- ডাকাত দলটি পদ্মা নদীর আশপাশ এলাকার বলে ধারনা করা হচ্ছে। দলটির ডাকাত সদস্যদের শনাক্ত করতে বিভিন্ন স্থানে পুলিশের টিম কাজ করে যাচ্ছে। বিভিন্ন স্থানে সোর্সও নিয়োগ করা হয়েছে।

উল্লেখ্য শুক্রবার দিবাগত মধ্য রাত ১২ টা থেকে রাত ৩ টা পর্যন্ত টানা তিন ঘন্টা ধরে বাঘরা বাজারের কুসুম জুয়েলার্স, নরেন জুয়েলার্স, মাধব স্বর্ণালয়, বিপুল অলংকার, সচিন্দ্র চন্ডের মুদি, বিপুলের কাপড় ও আলাউদ্দিনের চায়ের ষ্টলে এ ডাকাতি সংঘটিত হয়। এ সময় ডাকাত দলটি আনুমানিক ১’শ ৮০ ভরি স্বর্ণ, ৭০০ ভরি রুপার অলংকার ও নগদ ৫ লক্ষাধিক টাকা লুটে নেয়।

টাইমস্ আই বেঙ্গলী

Leave a Reply