লৌহজংয়ে আওয়ামী লীগ নেতাকে হত্যার চেষ্টা: ৬কিলারকে ৫দিনের রিমান্ডে

মুন্সীগঞ্জের লৌহজংয়ে আওয়ামী লীগ নেতা ও মাওয়া সি-বোট ঘাটের ইজারাদারকে হত্যা প্রচেষ্টার অভিযোগে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ৬ কিলারকে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। শুক্রবার দুপুরে বিশেষ আদালতে আসামিদের হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করেছিল লৌহজং থানা পুলিশ।

লৌহজং থানার ওসি জাকিউর রহমান জানান, জিজ্ঞাসাবাদ করতে গ্রেপ্তারকৃতদের শুক্রবার দুপুরে আদালতে পাঠিয়ে ১০ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে। দলীয় কোন্দল, ব্যবসা সংক্রান্ত বিরোধসহ একাধিক বিষয়কে সামনে রেখে আওয়ামী লীগ নেতা হত্যা চেষ্টার মামলার তদন্ত চলছে।

উল্লেখ্য, বুধবার সন্ধ্যা ৬টার দিকে ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আশরাফ হোসেনকে হত্যার প্রচেষ্টার সময় ৫টি আগ্নেয়াস্ত্র ও ১৮ রাউন্ড গুলিসহ ঢাকার যাত্রাবাড়ির শীর্ষ সন্ত্রাসী চাপাতি শামসুসহ ৬ জনকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় লৌহজং থানায় পৃথক দুইটি মামলা হয়েছে। এ ঘটনায় হত্যার প্রচেষ্টাকারীদের চিহ্নিত করার দাবিতে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর সাড়ে ১২ টা পর্যন্ত আশরাফ সমর্থকরা মাওয়া চৌরাস্তায় টায়ার জ্বালিয়ে ব্যারিকেড দিয়ে অবরোধ সৃষ্টি করে যানবাহন চলাচল বন্ধ করে দেয়।

ঢাকা নিউজ এজেন্সি

Leave a Reply