গজারিয়ায় সংখ্যালঘুর বাড়িতে ছাত্রলীগ কর্মীদের হামলা : থানা ঘেরাও

মুন্সীগঞ্জের গজারিয়ায় শুক্রবার দুপুরে চাঁদার দাবীতে সংখ্যালঘু পরিবারের উপর হামলা চালিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। এ ঘটনায় শুক্রবার সন্ধ্যায় থানা ঘেরাও করেছে গ্রামবাসী। সন্ধ্যা ৬ টার দিকে সংখ্যালঘু সম্প্রদায়ের শতাধিক নারী-পুরুষ গজারিয়া থানা ঘেরাও করে।

রাত সাড়ে ৭ টার দিকে গজারিয়া থানার ওসি মামুন-অর-রশিদ ছাত্রলীগ কর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে থানা ঘেরাও তুলে নেয় গ্রামবাসী।


এদিকে, শুক্রবার দুপুর ২ টার দিকে গজারিয়া উপজেলার ভবেরচর দাস পাড়া এলাকায় তিতাস গ্যাস কোম্পানীর সহকারী ঠিকাদার বিশ্বজিত গোস্বামীর বাড়িতে হামলা চালায় ১০-১২ জনের ছাত্রলীগ নামধারী একটি গ্রুপ।

ভুক্তভোগী বিশ্বজিত গোস্বামী জানান, দুপুর আড়াইটার দিকে ভবেরচর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি মো: শাহাদাত ও দলীয় কর্মী ইমরানের নেতৃত্বে তার বসত-ঘরে হামলা করে। এ সময় তাকে মারধর ও জানে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।


তিতাস গ্যাস ডিষ্ট্রিবিউশন কোম্পানী থেকে ভবেরচর ইউনিয়নের দাসপাড়া গ্রামে ৪০ টি পরিবারে গ্যাসের লাইন টানার কাজ পায় বিশ্বজিত। গ্যাস লাইন টানতে হলে ৭০ হাজার টাকা চাঁদা দাবী করে ছাত্রলীগ কর্মীরা।

গজারিয়া থানার ওসি মামুন-অর-রশিদ যমুনা নিউজকে জানান, সংখ্যালঘু বিশ্বজিতের বাড়িতে হামলা চালালে ছাত্রলীগ কর্মীদের গ্রেফতারের দাবীতে বিক্ষুব্ধ গ্রামবাসী সন্ধ্যায় থানা ঘেরাও করে। এতে পুলিশ ভবেরচর ব্রাক অফিস সংলগ্ন ছাত্রলীগ নেতা শাহাদাতের দোকানে গিয়ে তাকে পায়নি।

ছাত্রলীগ কর্মীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ করা হয়েছে। তদন্ত শেষে ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা রুজু ও ব্যবস্থা নেওয়া হবে।

যমুনা নিউজ

Leave a Reply