মুন্সীগঞ্জে খালেদার জনসভা সফলে জেলা বিএনপির নানামুখী পদক্ষেপ

kzমুন্সীগঞ্জে বুধবার অনুষ্ঠিতব্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জনসভা সফল করতে নানামুখী পদক্ষেপ নিয়েছে জেলা বিএনপি। এসব পদক্ষেপের মধ্যে জনসভায় এক লাখ নেতাকর্মী জমায়েতের টার্গেট রয়েছে।

এজন্য আগে থেকেই মুন্সীগঞ্জ জেলার ছয়টি উপজেলা ও এর আশপাশের এলাকা থেকে নেতাকর্মীদের জনসভায় উপস্থিত করতে সাংগঠনিক তৎপরতা সম্পন্ন করেছে জেলা বিএনপি। দলীয় নির্ভরযোগ্য সূত্রে এসব তথ্য জানা গেছে।

মুন্সীগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপমন্ত্রী আব্দুল হাই জানান, বুধবার (২৮ মে) মুন্সীগঞ্জের লঞ্চঘাট এলাকায় অনুষ্ঠিতব্য জনসভায় খালেদা জিয়া প্রধান অতিথির বক্তব্য রাখবেন বলে নিশ্চিত হয়ে বিএনপির জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটি এবং সব অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে দফায় দফায় বৈঠক করা হয়েছে।

তিনি আরো বলেন, জনসভায় এক লাখ নেতাকর্মী উপস্থিতির টার্গেট নিয়ে দুই সপ্তাহ ধরে সাংগঠনিক কার্যক্রম চালানো হচ্ছে।

তবে দলীয় অপর একটি সূত্র জানায়, জনসভায় এক লাখের টার্গেট থাকলেও সর্বোচ্চ ৩০ থেকে ৪০ হাজার নেতাকর্মী জমায়েতের সম্ভাবনাই বেশি।

২৬ মে জেলা প্রশাসনের পক্ষ থেকে মুন্সীগঞ্জ লঞ্চঘাট এলাকায় জনসভার অনুমতি পাওয়ার পর খালেদা জিয়াকে শুভেচ্ছা জানাতে মুন্সীগঞ্জ শহর, মুক্তারপুর এলাকাসহ বিভিন্ন স্থানে ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড সাঁটিয়েছে নেতাকর্মীরা। এছাড়া পথে পথে নির্মাণ করা হয়েছে বড় বড় তোড়ণ।

বাংলানিউজটোয়েন্টিফোর

Leave a Reply