মুন্সীগঞ্জে অপহরণকারী গ্রেফতার

kidnapeশহরের আদলাতপাড়ার ডায়াবেটিক হাসপাতালের ফটক থেকে প্রকাশ্যে মন্সুর ভূইয়া (৫০) ও সহদোর বোন খদিজা বেগম (৫৫) অস্ত্রের মুখে অপহরণ করে দুবৃত্তরা। এরপরই অপহরনকারী শাহ জালাল মোবাইল ফোনে মন্সুর ভূইয়ার স্ত্রীর কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবী করে। পুলিশ ঘটনার চার ঘন্টাপর শহরের দক্ষিণকোট গাঁওয়ের শাহ জালালের আস্তানা থেকে অপহৃতদের উদ্ধার করে এবং হাতেনাতে পাকড়াও হয় শাহ জালাল (২৭)। তবে তার সহযোগীরা পালিয়ে যায়।

এই তথ্য দিয়ে সদর থানারও ওসি মো. শহিদুল ইসলাম জানান, দুর্ধর্ষ শাহ জালালের বিরুদ্ধে চাঁদাবাজি, মাদক ও সন্ত্রাসী ঘটনায় ৮টি মামলা রয়েছে। ওসি জানান, শহরের অধিকাংশ অপরাধের সাথেই শাহ জালাল জড়িত। তাকে কয়েক দফা গ্রেফতার করা হলেও জামিনে মুক্তি পেয়ে আবারও অপরাধে জড়িয়ে পড়ছে। তবে অভিযোগ রয়েছে সদর থানার এসআই সিদ্ধার্থ সাথে তার বিশেষ সখ্যতার কারণে এত অপরাধ করেও নানা কারণে পার পেয়ে যাচ্ছে। তবে অভিযোগটি খতিয়ে দেখবেন বলে ওসি জানান।

এদিকে অপহরনের ঘটনায় মামলার প্র¯‘তি চলছে। মামলাটির বাদী হচ্ছেন-ভুক্তভোগী মন্সুর ভূইয়া। সদর উপজেলার বল্লাল বাড়ি এলাকার রূপ চানের এই দুই সন্তান চিকিৎসার জন্য ডায়াবেটিক হাসপাতালে এসছিল। তবে তাদের পরিবারের সদস্য সাকিলের সাথে শাহ জালালের বিরোধ রয়েছে বলে পুলিশ জানায়।

স্বদেশ

Leave a Reply