টঙ্গীবাড়ীতে ফার্মেসী মালিককে হত্যা : আটক ৩

followupব.ম শামীম: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার দ্বীপাড়া নামক স্থানে বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার কুন্ডের বাজারের দেওয়ান ফার্মেসীর মালিক মোয়াজ্জেম হোসেন দেওয়ান (৩৫) কে জবাই করে হত্যা করেছে দূর্বত্তরা।

পুলিশ এ ঘটনায় কুন্ডের বাজারের পার্শ্ববর্তী অপর তিন ফার্মেসী মালিক ডা. বিকে ভট্টচার্য, ডা. সুধির রাজবংশী ও ডা. পলাশকে আটক করেছে। জানাজা শেষে শুক্রবার বিকেলে তাকে কুন্ডের বাজার কবরস্থানে দাফন করা হয়েছে।

জানাগেছে, উপজেলার দ্বীপাড়া গ্রামের জুলহাস দেওয়ান এর ছেলে কুন্ডের বাজার দেওয়ান ফার্মেসীর সত্বাধিকারী মোয়াজ্জেম হোসেন (৩৫) বৃহস্পতিবার রাতে ফার্মেসী হতে বাসায় ফিরছিলেন। তার বাড়ির নিকট দ্বীপাড়া নামক স্থানের বটগাছের নিচে পৌঁছালে দূর্বত্তরা তাকে মাথায় পিটিয়ে গুরুতর আহত করে পরে জবাই করে রাস্তার পাশে ফেলে চলে যায়। স্থাণীয় জনগন নিহতের গোংগানীর শব্দ পেয়ে তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোসনা করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

তাকে হত্যার কারন জানাযায়নি। তবে ধারনা করা হচ্ছে নিহতের ফার্মেসীতে মোবাইলে টাকা লোড, বিকাশ করাসহ অন্যান্য ব্যাবসা থাকায় প্রতিদিন অনেক টাকা লেনদেন হয়। টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনাকে কেন্দ্র করে ছিনতাইকারীদের হাতে সে খুন হতে পারে।

এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা ওসি আ. মালেক জানান, নিহতের পিতা জুলহাস দেওয়ান বাদী হয়ে ৩-৪ জনকে সন্ধিগ্ধ আসামী করে টঙ্গীবাড়ী থানায় একটি এজাহার দায়ের করেছে। তদন্ত চলছে তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

Leave a Reply