সিরাজদিখানে টাকা খেয়ে ৪ চোরকে ছেড়ে দিল পুলিশ!

সরকারি সম্পত্তি চুরির সময় যন্ত্রপাতিসহ চোরদের ধরে পুলিশে দেয় জনগণ। আর সেই চোরদের থেকে টাকা খেয়ে তাদের ছেড়ে দিল পুলিশ! মুন্সীগঞ্জের সিরাজদিখানে এমন ঘটনাই ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে পুলিশ বলেছে তারা চোর নয়, ইন্টারনেটের ব্যবসা করে। তাই তাদের ছেড়ে দেয়া হয়েছে।

স্থানীয়রা জানান, সিরাজদিখান উপজেলার রশুনিয়া ইউনিয়নের খিলাপাড়া গ্রামের রশিদ শেখের ছেলে নজরুল শেখ বুধবার রাতে ১০-২০ জন লোকসহ উপজেলার লতব্দী ইউনিয়নের কংশপুরা গ্রাম থেকে গান শুনে বাড়ি ফিরছিলেন। পথে খিলাপাড়া-রশুনিয়া রাস্তার মাঝখানে বিদ্যুতের খুটির নিচে ৪ জনকে দাড়িয়ে থাকতে দেখে তাদের সন্দেহ হয়। তারা বৈদুতিক তার ও ট্রান্সফরমার চুরি করার কাটার, কেচি, রশি, চেইন ইত্যাদি দেখে তাদের আটক করে।

ওই গ্রামের জাহাঙ্গির, দুলাল মেম্বার, রমজান শেখ, ভবতোষসহ সকলে বিষয়টি জানাতে তৎক্ষণাৎ থানায় ফোন দিলে পুলিশ তাদের আটক করে নিয়ে আসে। পরে মোটা অংকের টাকা খেয়ে পুলিশ তাদের ছেড়ে দেয় বলে অভিযোগ উঠেছে।

এব্যাপারে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান জানান, যাচাই বাছাই করে দেখা গেছে তারা ইন্টারনেটের ব্যবসা করে। এজন্য তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

ঢাকাটাইমস

Leave a Reply