নতুন সিদ্ধান্তে হাবিব

নিয়মিতভাবেই নতুন গানে ফিরেছেন দেশের শীর্ষ শিল্পী-সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ। পহেলা বৈশাখে তিনি প্রকাশ করেন সিঙ্গেলস ‘হারিয়ে ফেলা ভালোবাসা’। এখানে পিয়া বিপাশার সঙ্গে মিউজিক ভিডিওতে প্রথমবারের মতো দারুণ রোমান্টিক হাবিবকে আবিষ্কার করা গেছে। এ গানটি সিডি আকারে এমআইবি গানমেলায় সংগীতার ব্যানারে প্রকাশের দিন উপস্থিত ছিলেন হাবিব নিজে।

আর ঠিক তখনই ঘণ্টাখানেকের মধ্যে হাজারখানেক সিডি বিক্রি হয়ে যায়। হাবিবের জনপ্রিয়তার মাপকাঠিটাও এখান থেকেই খানিকটা পরিমাপ করা যায়। এরপর এ বছরের গত ঈদে হাবিব প্রকাশ করেন তার দুই নাম্বার সিঙ্গেলস ‘মন ঘুমায়রে’। এই গানটিও ইউটিউবসহ বিভিন্ন মাধ্যমে দারুণ শ্রোতাপ্রিয়তা পায়। এ দুটি সিঙ্গেলসের বাইরে চলচ্চিত্রের গানেও চলতি বছর সফল হাবিব। ‘ছুঁয়ে দিলে মন’ ছবিতে তার গাওয়া ‘ভালোবাসা দাও ভালোবাসা নাও’ গানটি বেশ প্রশংসিত হয়।

আর এ পর্যায়ে এসে সম্প্রতি মানবজমিনকে নিজের নতুন সিদ্ধান্তের কথা জানিয়েছেন হাবিব। আর সেটা হলো এখন থেকে সিঙ্গেল আকারেই নিয়মিত গান প্রকাশ করবেন তিনি। আর তারই ধারাবাহিকতায় ডিসেম্বরে নিজের নতুন সিঙ্গেল নিয়ে হাজির হচ্ছেন এ সংগীত তারকা। নতুন এ গানটির নাম ‘তোমার আকাশ’। সম্পূর্ণ রোমান্টিক এ গানটির ভিডিও ধারণ করা হয়েছে আমেরিকায়। এখানে মডেলের সঙ্গে আবারও বেশ রোমান্টিক হাবিবকে আবিষ্কার করা যাবে। গানটি নিয়ে ব্যাপক আশাবাদী ও উত্তেজিত এ সংগীত তারকা নিজেও।

এ বিষয়ে হাবিব বলেন, আমি আসলে এখন ঠিক করেছি যে ভিডিও আকারে সিঙ্গেলস নিয়মিত প্রকাশ করবো। কারণ, পুরো একটি অ্যালবাম করে আর লাভ নেই। আর এই সিঙ্গেলসের কারণে অন্য ব্যস্ততাও কমিয়ে দিয়েছি। ‘হারিয়ে ফেলা ভালোবাসা’ ও ‘মন ঘুমায়রে’ শ্রোতারা অনেক পছন্দ করেছে। এবার এ বছর আমার

তিন নম্বর সিঙ্গেলস ‘তোমার আকাশ’ প্রকাশ করতে যাচ্ছি। এটি ডিসেম্বরেই প্রকাশ করবো। আমি গানটি নিয়ে অনেক উত্তেজিত। কারণ বেশ ভিন্নভাবে করা হয়েছে এর ভিডিওটি। আশা করছি ভালো লাগবে সবার।

এফএনএস

Leave a Reply