ছাত্রলীগ নেতা বহিষ্কার: কলেজছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

এক কলেজ ছাত্রীকে যৌন হয়রানি, অপহরণের চেষ্টা এবং তার ভাইয়ের ওপর হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে মুন্সীগঞ্জ পলিটেকনিক্যাল ইনস্টিটিউট ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাবাজ মোল্লা আশিককে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার রাত সাড়ে ৯টায় জেলা ছাত্রলীগের সভাপতি মো. ফয়সাল মৃধা ও সাধারণ সম্পাদক ফয়েজ আহম্মেদ পাভেল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এছাড়া অপর অভিযুক্ত সদর থানা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইকরাম হোসেন তুর্য্যকেও বহিষ্কার করা হবে বলে জানিয়েছেন সাধারণ সম্পাদক ফয়েজ আহম্মেদ পাভেল।

জেলা ছাত্রলীগের সভপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, মুন্সীগঞ্জ পলিটেকনিক্যাল ইনস্টিটিউট ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাবাজ মোল্লা আশিক ছাত্রলীগের নীতির বহির্ভূত কার্যকলাপের অভিযোগের বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ পেয়েছে। তাই তাকে সাময়িকভাবে বহিষ্কার করা হলো। অনুসন্ধানের ভিত্তিতে পরবর্তীতে চূড়ান্ত সাংগঠনিক সিদ্ধান্ত নেয়া হবে।

এর আগে গত ১২ ফেব্রুয়ারি কলেজছাত্রীকে যৌন হয়রানি ও অপহরণের চেষ্টার অভিযোগে গত ১২ ফেব্রুয়ারি রাতে মুন্সীগঞ্জ সদর থানায় ভুক্তভোগী কলেজছাত্রীর বাবা আহম্মদ আলী বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করেন।

মামলা সূত্রে জানা যায়, ফিরিঙ্গিবাজারের বাড়ি থেকে কলেজে আসা যাওয়ার পথে আশিক ওই ছাত্রীকে উত্যক্ত করে আসছিলেন। এমতবস্থায় গত ১১ ফেব্রুয়ারি রাত ৯টা ৩৫ মিনিটের সময় আশিকের নেতৃত্বে ৫-৬ বখাটে ওই ছাত্রীকে অপহরণের চেষ্টা করেন। এ সময় তার ভাই এগিয়ে এলে তাকে পিটিয়ে আহত করে বখাটেরা। এরপর একইদিন দিবাগত রাত ২টার দিকে ওই বখাটেরা ওই ছাত্রীর বাড়িতে হামলা করে ব্যাপক ভাঙচুর চালায়।

পূর্বপশ্চিম

Leave a Reply