ইউনাইটেড হসপিটালের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প

মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার শামুরবাড়ি ইউনুছ খান-মাহমুদা খানম মেমোরিয়াল হেলথ কমপ্লেক্সে ইউনাইটেড হসপিটালের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার সকাল ৯টা থেকে রোগী দেখা কার্যক্রম শুরু হয়।

ইউনাইটেড হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রহমান খান জানান, দিনব্যাপী এ স্বাস্থ্যসেবা কার্যক্রম চলবে। তিনি আরো জানান, লৌহজং উপজেলার সব স্তরের মানুষের সঠিক ও সময়োপযোগী চিকিৎসাপ্রাপ্তির জন্য তাঁর উদ্যোগে ১০ বিঘা জমির ওপর এই স্বাস্থ্য কমপ্লেক্স নির্মাণ করা হয়।

ফরিদুর রহমান জানান, এই চিকিৎসাক্যাম্পে ইউনাইটেড হসপিটালের হৃদরোগ, ক্যানসার, কিডনি, মেডিসিন, চোখ, নাক-কান-গলা, শিশু এবং স্ত্রী ও প্রসূতি বিভাগের অর্ধশতাধিক বিশেষজ্ঞ বিনামূল্যে চিকিৎসা পরামর্শ দেন।

এ ছাড়া বিনামূল্যে ওষুধ বিতরণসহ নামমাত্র মূল্যে এক্সরে, আলট্রাসনোগ্রাম, ইকোকার্ডিগ্রামসহ বিভিন্ন রকম প্যাথলজি পরীক্ষা করা হয়। সহস্রাধিক মানুষ সারা দিন চিকিৎসকদের চিকিৎসা পরামর্শ নেয়।

এ সময় উপস্থিত ছিলেন ক্যানসার বিশেষজ্ঞ ডা. সৌমেন বসু, ডা. রশিদ-উন-নবী, কার্ডিওলজি বিশেষজ্ঞ ডা. ফাতেমা বেগম, কিডনি বিশেষজ্ঞ অধ্যাপক মজিবুল হক, ডা. তানভীর-বিন-লতিফ, গাইনি বিশেষজ্ঞ ডা. নাসিম মাহমুদ, শিশু বিশেষজ্ঞ ডা. মশিউর রহমান, রেডিওলজি বিশেষজ্ঞ ডা. জনি মোহাম্মদ, ইএনটি বিশেষজ্ঞ ডা. জাহিদ হাসান প্রমুখ।

এনটিভি

Leave a Reply