শ্রীনগরে বিক্ষুব্ধ এলাকাবাসী আগুনে ৪ টি বসত ঘর পুড়ে ছাই

rarikhal11111আরিফ হোসেন: শ্রীনগরে বিক্ষুব্ধ এলাকাবাসীর আগুনে ৪ টি বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। গত বুধবার রাতে উপজেলার রাঢ়িখাল এলাকায় এঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রাঢ়িখাল জেসি বোস স্কুল ও কলেজের ছাত্রীরা রাস্তা দিয়ে যাওয়ার সময় একই এলাকার মিয়াজউদ্দিন (৫৫) প্রায় দিনই উলঙ্গ অবস্থায় রাস্তায় দাড়িয়ে থাকেন। কিন্তু কোন পুরুষ লোককে দেখলে তিনি সাথে সাথে লুঙ্গি পরে ফেলেন। বিষয়টি একাধিক ছাত্রীর অভিবাবক স্থানীয় ইউপি সদস্য আ : আউয়াল কে জানালে তিনি সেচ্ছাসেবক লীগ নেতা খোকন কে নিয়ে বুধবার বিকালে এর প্রতিবাদ করেন। এসময় মিয়াজদ্দিনের ছেলে উজ্জল তার বাবাকে বুদ্ধি প্রতিবন্ধী দাবী করে ক্ষিপ্ত হয়ে উঠেন এবং ধারালো দা দিয়ে খোকন কে আঘাত করেন। আহত অবস্থায় খোকনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।
rarikhal11111
এখবর এলাকায় চাউড় হলে স্থানীয় এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে উঠে এবং ওই বাড়িতে গিয়ে চারটি ছাপড়া ঘরে অগুন ধরিয়ে দেন। এতে ঘর চারটি পুড়ে যায়। এঘটনায় রাতেই মিয়াজদ্দিনের স্ত্রী আছিয়া বেগম বাদী হয়ে শ্রীনগর থানায় মামলা দায়ের করেন। পুলিশ এঘটনার সাথে জড়িত সন্দেহে মোতালেব শেখ (৫৫), আজিজুল (৪৮), মুনসুর আলী (৫০) ও মিলন মাঝি (৫২) কে আটক করে।

প্রতিপক্ষের দাবী মিয়াজদ্দিন বুদ্ধি প্রতিবন্ধী নয়, ভন্ড। সে অনেক দিন ধরে রাঢ়িখাল ইউনিয়ন পরিষদের বিপরীত পাশে সরকারী রাস্তার উপর চারটি ছাপড়া ঘর নিমার্ন করে পরিবার পরিজন নিয়ে বসবাস করে আসছিল। ওই ঘর গুলোকে কেন্দ্র করে মাদক ব্যবসা ও অসামজিক কার্যকলাপ চলছিল। তিন বছর আগে আইন শৃংখলা বাহিনী ঘর ঘুলো উচ্ছেদ করে দেয়।

Leave a Reply