শ্রীনগরে অর্ধ যুগ পর যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী’র আনন্দ র‌্যালী

আরিফ হোসেনঃ শ্রীনগরে প্রায় অর্ধ যুগ পর আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠা বর্ষিকী উপলক্ষে আনন্দ র‌্যালী হয়েছে। বুধবার বেলা ১১ টার দিকে দলটির ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শ্রীনগর উপজেলা যুবলীগ র‌্যালীটি বের করে। শ্রীনগর বাজার পোষ্ট অফিস সংলগ্ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি আনন্দ র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শ্রীনগর পোষ্ট অফিসের সামনে এসে শেষ হয়। এ সময় র‌্যালীতে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফেরদৌস আলম খান, শ্রীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু, উপজেলা যুবলীগের সভাপতি ফিরোজ আল মামুন, সাধারণ সম্পাদক হাজী নেছারউল্লাহ সুজন, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম সহ বিভিন্ন ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা।

এর আগে সকাল থেকেই আনন্দ ও উৎসবমূখর পরিবেশের মধ্যে দিয়ে উপজেলার কুকুটিয়া, ভাগ্যকূল,কোলাপাড়া,রাঢ়িখাল সহ বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীরা জড়ো হতে থাকে। এসময় কুকুটিয়া ইউনিয়নের যুবলীগ নেতা হাবিবুর রহমান উজ্জ্বল, আব্দুল মঈম কমল, কোলাপাড়া থেকে সাজেদুল আলম ওপেল, বাঘড়া থেকে ইমাম হাসান খান রাজা, আলম শেখ, ভাগ্যকুল থেকে মামুন কবির, জুবায়ের হোসেন, রাঢ়িখাল থেকে মোঃ সৈকত খান, বাড়ৈখালী থেকে কায়ছার আহমেদ রনি’র নের্তৃত্বে একে একে যুবলীগের নেতাকর্মীরা বিভিন্ন স্থান থেকে মোটরসাইকেল বহর ও মিছিল নিয়ে শ্রীনগর দলীয় কার্যালয়ের সামনে আসতে শুরু করে।

শ্রীনগরে প্রায় অর্ধ যুগ পর যুবলীগের এমন চাঙ্গা ভাব দেখে অনেকেই মন্তব্য করেণ শুধু মাত্র নেতৃত্বের অভাবে এতো দিন আমরা বের হতে পারিনি। অপরদিকে উপজেলা কমিটির শেষ সমেয় ইউনিয়ন যুবলীগের সম্মেলন ঘোষণা দিয়ে এমন আয়োজনের পেছনে পদ বানিজ্যের পায়তারা হতে পারে বলে অনেকে আশংকা করেন।

Leave a Reply