সিরাজদিখানে ১০ দিন ধরে মিষ্টি ব্যবসায়ী নিখোঁজ, আতংকে পরিবার

মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার ইছাপুরা বাজারের মিষ্টি ব্যবসায়ী সুদেব পাল (৩৮) গত ১০ দিন ধরে নিখোঁজ রয়েছেন। ঘটনার ১০দিন অতিবাহিত হলেও তাকে কোথাও খুঁজে না পেয়ে পরিবারের লোকজনের মাঝে বিরাজ করছে এখন অজানা আতংক । গত ১৭ আগষ্ট সকালে ইছাপুরা ইউনিয়নের ভাড়া বাসা থেকে নিজ ব্যবসা প্রতিষ্ঠান গন্ধেশ্বরী মিষ্টান্ন ভান্ডারে যাওয়ার পথে ওই ব্যবসায়ী নিখোঁজ হন বলে তার পরিবার দাবি করেছেন।

নিখোঁজের ঘটনায় গত ১৯ আস্ট বৃহস্পতিবার সকালে ওই মিষ্ট ব্যবসায়ীর ভাই মন্টু পাল সিরাজদিখান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। সুদেব পাল মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলার ইছাপুরাা গ্রামের হরিপদ পালের ছোট ছেলে। তিনি দীর্ঘদিন ধরে ইছাপুরা হযরত শেখের বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করছেন।

মির্স্টি ব্যবসায়ীর বড় ভাই নিরঞ্জন পাল জানান, প্রতিদিনের মতো গত ১৭ আগষ্ট সকাল ৯টায় ইছাপুরা বাসা থেকে নিজের দোকানের উদ্দেশ্যে রওয়ানা দেন তার ভাই সুদেব পাল। ওইদিন সন্ধ্যায় ফোন দিয়ে তার ব্যবহৃত মুঠো ফোন বন্ধ পাওয়া যায়। পরে খোঁজ নিয়ে জানা যায় তিনি ওইদিন দোকানে যাননি মোবাইল ফোনটিও সাথে নেয়নি। এরপর থেকেই নিখোঁজ রয়েছেন তিনি।

ব্যবসায়ীর স্ত্রী ইতি পাল বলেন, তাঁর স্বামীর সঙ্গে কারও কোনো শত্রুতা নেই। কী কারণে এ রকম ঘটনা ঘটেছে, তা তিনি বুঝতে পারছেন না। তিনি স্বামীকে ফেরত চান।

সিরাজদিখান থানার (ওসি) মোঃ বোরহান উদ্দিন বলেন, বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করার পরেও সুদেব পালকে না পাওয়ায় তার বড় ভাই মন্টু পাল থানায় একটি জিডি করেছেন। আমরা নিখোঁজের বিষয়টি তদন্ত করে দেখছি।

গ্রামনগর বার্তা

Leave a Reply