মুন্সীগঞ্জ জেলা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটি বাতিলে সংবাদ সম্মেলন, নতুন কমিটি ঘোষণা

মুন্সীগঞ্জ জেলা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন করেছে সাবেক ছাত্রদল ও জেলা বিএনপিসহ দলের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। তারা একটি নতুন আহ্বায়ক কমিটির ঘোষণা দিয়েছেন।

আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সফিউদ্দিন মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান।

এ সময় জেলা ছাত্রদলের সাবেক সভাপতি রফিকুল ইসলাম মাসুমকে আহ্বায়ক ও জেলা যুবদলের সাবেক সভাপতি তারিক কাশেম খাঁন মুকুলকে যুগ্ম-আহ্বায়ক করে ২৬ সদস্যবিশিষ্ট একটি নতুন কমিটি ঘোষণা করেন তারা।

সংবাদ সম্মেলনে উপস্থিত নেতাকর্মীরা লিখিত বক্তব্যে জানান, নবগঠিত আহ্বায়ক কমিটির নেতাকর্মীদের অযোগ্যতা, স্বেচ্ছাচারিতা ও অনিয়মের কারণেই আজ দলের এই করুণ অবস্থা। তাই দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও কেন্দ্রীয় কমিটির কাছে নবগঠিত ৫৮ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি বাতিলের দাবি জানান। পাশাপাশি তৃণমূল থেকে উঠে আসা ত্যাগী পরিশ্রমী ও নির্যাতিত যোগ্য নেতাকর্মীদের নিয়ে নবগঠিত, নতুন কমিটি কেন্দ্রীয়ভাবে স্বীকৃতি দেওয়ার জন্য অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন রফিকুল ইসলাম মাসুম। আরও উপস্থিত ছিলেন সাবেক যুবদলের সভাপতি ও ভিপি তারিক কাশেম খাঁন মুকুল, সাবেক এজিএস কাজী আবু আবু সুফিয়ান বিপ্লব, সংবাদ সম্মেলনে ঘোষণা দেওয়া নতুন কমিটির সদস্যসচিব বাবুল সরকার, জেলা ছাত্রদলের সাবেক সহসভাপতি সাইদুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক বদরুজ্জামান শ্যামল, জেলা ছাত্রদলসহ বিভিন্ন সংগঠন ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

এনটিভি

Leave a Reply