শ্রীনগরে নৌকার নির্বাচন করায় যুবলীগ নেতার উপর হামলা ও হত্যার হুমকির অভিযোগ

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার কুকুটিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করায় উপজেলা যুবলীগের তথ্য বিষয়ক সম্পাদক হাসিম আমিনের উপর হমলার ঘটনা ঘটেছে। এই ঘটনায় সোমবার শ্রীনগর থানায় তিনি একটি লিখিত অভিযোগ করেছন।

অভিযোগ সূত্রে যানাযায়, নির্বাচনে দিন দুপুর আড়াইটার দিকে কুকুটিয়া ইউনিয়নের ঝুলদি গ্রামের ৯নং ওয়ার্ড ভোট কেন্দ্র ঝুলদি সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মান্নান হাওলাদারের বাড়িতে আমিন বসে ছিল। এমন সময় সাকিল, হুমায়ন, সাজন, রিয়াদসহ ২০/২৫ জন মটরসাইকেল থেকে নেমে তার উপর এলো পাথারি ভাবে হামলা করেন। এতে সে রাক্তাত্ব জখম হলে তার চিতকারে এলাকাবাসি এগিয়ে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আহত হাসিম আমিন বলেন, আমার ইউনিয়নে নৌকা প্রতিকের প্রার্থী মিন্টুর পক্ষে আমি সক্রিয় ভাবে কাজ করি। তাই আনারস প্রতিকের বিদ্রহী প্রার্থী বাবুল হোসেন নির্বাচনের আগে তার কর্মীদের মাধ্যমে আমাকে একধিকবার হত্যার হুমকি দেয়। এবিষয়ে আমি থানায় সাধারণ ডাইরিও করি। কিন্তু নির্বাচনের দিন তিনি পূর্ব পরিকল্পিত ভাবে আমাকে হত্যার উদ্দেশ্য তার গুন্ডা বহিনি পাঠিয়ে আমার পাঠিয়ে আমার উপর হামলা চালায়। এতে আমি দুই দিন উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে ও দুই দিন ঢাকা ভর্তি ছিলাম। ফিরে এসে থানায় অভিযোগ করেছি। এখনো আমকে প্রধান মন্ত্রীর নৌকা করাই কি আমার অপরাধ? আমি এই সন্ত্রাসী হামলার বিচার চাই।

বাবুল হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, হাসিম আমিন ঝুলদি ভোট কেন্দ্র দখল করতে চেয়েছিল। স্থানীয় জনগণ সেটা প্রতিহত করে। কে বা কারা তাকে আঘাত করে আমি সে ব্যাপারে অবগত নই। আমাকে ও আমার লোকদেরকে মিথ্যা অভিযোগ করছে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত চলমান আছে। ঘটনার সত্যতা পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

গ্রামনগর বার্তা

Leave a Reply