শ্রীনগরে শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

জেলার শ্রীনগরে ভাগ্যকুল হরেন্দ্রলাল স্কুল অ্যান্ড কলেজের সাবেক সহকারী শিক্ষক আব্দুল হাকিম সিকদার (৮০) মাস্টারসহ ১৯ জনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ মার্চ) বিকাল ৪টায় উপজেলার ভাগ্যকুল বাজারে জনকল্যাণ সমিতির অফিসে এ কর্মসূচির আয়োজন করেন এলাকাবাসী।

প্রতিবাদ সমাবেশে অংশগ্রহণকারীরা বলেন, কুখ্যাত সন্ত্রসী, নৌ-ডাকাত, চাঁদাবাজ দেলোয়ার ও নুরুবয়াতির গডফাদার কুখ্যাত উকিল আব্দুল মালেক ঘরামীর কারসাজিতে সর্বজন শ্রদ্ধেয় ৮০ বছর বয়সি প্রবীণ শিক্ষক হাকিম মাস্টারসহ ১৯ জন নিরীহ মানুষের বিরুদ্ধে বাদী হয়ে মিথ্যা মামলা দায়ের করেন দেলোয়ার হোসেন। সিআর মামলা নং-৬০/২০২২।

তারা বলেন, মামলায় আব্দুল হাকিম মাস্টারের বয়স উল্লেখ করা হয়েছে ৬০ বছর। গত ২৩ জানুয়ারি রোববার ৫ লাখ টাকা চাঁদা দাবি করাসহ মারধর করে ৩ হাজার ৬৫০ টাকা বাদীর পকেট থেকে ছিনিয়ে আনার অভিযোগ করা হয়েছে তার বিরুদ্ধে।

এছাড়াও মামলায় নিরীহ মানুষের বিরুদ্ধে লুটপাট ও ভাঙচুরের অভিযোগ আনা হয়েছে। এর আগেও মহলটির কারসাজিতে পদ্মা চরের জমি দখল রাখতে একাধিক মামলা করে নিরীহ কৃষকদের হয়রানি করা হয়েছে। অসুস্থ হাকিম মাস্টারসহ অন্যান্যদের বিরুদ্ধে দায়েরকৃত ভিত্তিহীন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান তারা।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক ফকিরের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন মো. রুহুল আমিন, সাবেক ব্যাংক কর্মকর্তা মালেক মোড়লসহ হালিম বেপারী, হারুন সারেং, মান্দ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান ও তোতা বেপারী প্রমুখ।

নিউজজি

Leave a Reply