পঞ্চসারের ধানের মাঠ থেকে বৃদ্ধর মরদেহ উদ্ধার

মুন্সীগঞ্জের পঞ্চসারের পরিত্যক্ত একটি ধানের মাঠ থেকে সিরাজুল ইসলাম সেরু খা (৬০) নামের এক বৃদ্ধর মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ ফাঁড়ি। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলা পঞ্চসার ইউনিয়নের কাঠপট্টি এলাকার একটি পরিত্যক্ত ধানের মাঠ থেকে ওই বৃদ্ধর মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে সকাল ৯টার দিকে ধানের মাঠে টিনের চালার নিচে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর স্থানীয়রা। পরে পুলিশ এসে বেলা সাড়ে ১১টার দিকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেলার হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিহত বৃদ্ধ সিরাজুল ইসলাম সদর উপজেলার সর্দারপাড়া এলাকার মৃত আলেক খার ছেলে। সে পঞ্চসারের কাটপট্টি এলাকার মাতৃ ভান্ডার অটোরাইস মেইলের কর্মচারি। তবে নিহতের পরিবারের দাবি এটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে ধলেশ্বরী নদীর তীরের কাছে একটি পরিত্যক্ত ধানের মাঠে পড়ে থাকা একটি টিনের চালার নিচে রক্তাক্ত অবস্থায় চাপা পড়া অবস্থায় ওই বৃদ্ধর মরদেহ দেখে স্থানীয়রা। তার হাতে একটি মোবাইল ফোন ও জুব্বা পরিহিত। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড হতে পারে।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুজ্জামান তারেক বলেন, স্থানীয়দের খেকে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এটি হত্যা নাকি অন্য কারনে মারা গেছে ময়নাতদন্তের রিপোর্টের পরে জানা যাবে।

বিডি প্রতিদিন

Leave a Reply