পদ্মায় নিখোঁজ আরও এক বিশ্ববিদ্যালয়ছাত্রের মরদেহ উদ্ধার

মুন্সিগঞ্জের মাওয়া সংলগ্ন পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ আরও এক বিশ্ববিদ্যালয়ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (৩ জুন) দুপুর ১২টার দিকে নিখোঁজ শিক্ষার্থী নূরুল হক নাফিউয়ের (২৫) মরদেহ উদ্ধার করে কোস্ট গার্ড।

এর আগে শুক্রবার (২ জুন) বিকেলে আরেক শিক্ষার্থী সব্যসাচী সোম্য’র (২৯) মরদেহ উদ্ধার করা হয়।

শনিবার (৩ জুন) দুপুরে কোস্ট গার্ড সদরদপ্তরের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ থেকে আমাদের কাছে খবর আসে পদ্মা নদীতে গোসল করতে নেমে দুই ছাত্র নিখোঁজ হয়েছেন। তাদের উদ্ধারে পদ্মা কোস্ট গার্ড স্টেশনের ছয়জনের একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছায়। সেসময় জানা যায়, শুক্রবার সকালে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির চার ছাত্র ও একজন ড্রাইভার স্পিডবোটে করে পদ্মা সেতুর ১৬ নং পিলারের পাশের চরে ঘুরতে যান। তারা গোসল করতে নামলে সব্যসাচী সোম্য ও নূরুল হক নাফি নিখোঁজ হন।

এ কর্মকর্তা বলেন, শুক্রবার বিকেলে সব্যসাচী সোম্য’র মরদেহ উদ্ধার করা হয় এবং শনিবার দুপুর ১২টার দিকে নিখোঁজের স্থান থেকে প্রায় ১০ কিলোমিটার দূরে টেউটিয়া জেলে পাড়া থেকে ভাসমান অবস্থায় নাফিউয়ের মরদেহ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, কোস্ট গার্ডের পাশাপাশি নৌপুলিশ ও ফায়ার সার্ভিস যৌথভাবে উদ্ধার অভিযানে অংশগ্রহণ করে। দুজনের মরদেহ পদ্মা সেতু উত্তর থানায় হস্তান্তরের করা হয়েছে।

আরএসএম/ইএ/জেআইএম

Leave a Reply