এসিল্যান্ডের গাড়ির সঙ্গে সংঘর্ষ, বাস জব্দ

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীতে বাসের সঙ্গে লৌহজংয়ের এসিল্যান্ডের (সহকারী কমিশনার, ভূমি) গাড়ির সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুই গাড়িই ক্ষতিগ্রস্ত হলেও হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

রোববার (১৬ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে টঙ্গীবাড়ী বাজারের অদূরে এ দূর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার সময় গাড়িতে লৌহজংয়ের এসিল্যান্ড ইলিয়াস শিকদার না থাকলেও তার স্ত্রী ছিলেন বলে নিশ্চিত হওয়া গেছে। ঘটনার পর যাত্রীবাহী বাসটি জব্দ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে টঙ্গীবাড়ী থেকে ঢাকার অভিমুখে যাচ্ছিল ঢাকা-টঙ্গীবাড়ী পরিবহন নামের যাত্রীবাহী বাসটি। টঙ্গীবাড়ী বাজার অতিক্রম করে কিছুটা এগোলে বিপরীত দিক থেকে আসা লৌহজং এসিল্যান্ডের গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়। এতে দুই গাড়িই ক্ষতিগ্রস্ত হয়। তবে রক্ষা পান গাড়ির যাত্রীরা।

এসিল্যান্ড ইলিয়াস শিকদার জানান, তিনি গাড়িতে ছিলেন না। ছিলেন তার স্ত্রী। সকালে সরকারি একটি ডকুমেন্টের জন্য চালককে দিয়ে লৌহজং থেকে টঙ্গীবাড়ীতে পাঠানো হয়েছিল গাড়িটি। ডকুমেন্টটি সংগ্রহের পর সেখান থেকে তাদের মুন্সিগঞ্জ যাওয়ার কথা ছিল। পরে দুর্ঘটনার খবর পান তিনি। দুর্ঘটনায় কেউ আহত হননি।

লৌহজং উপজেলার গাড়ি টঙ্গীবাড়ী কেন, এমন প্রশ্নে তিনি বলেন, ব্যক্তিগত নয় অফিসের কাজে পাঠানো হয়েছিল।

এ বিষয়ে যাত্রীবাহী বাসের চালকের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

টঙ্গীবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সম্রাট মিয়া বলেন, এ ঘটনায় কেউ আহত হননি। বাসটি রং সাইডে চলে আসায় এ দুর্ঘটনা হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে।

আরাফাত রায়হান সাকিব/এসআর/জিকেএস

Leave a Reply