টঙ্গীবাড়িতে অপহরণের ৯৯ দিন পর স্কুল ছাত্রী উদ্ধার, আটক ১

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে অবন্তী রানী (১৫) নামে এক স্কুল ছাত্রীকে অপহরণের ৯৯ দিন পর উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার আড়িয়ল ইউনিয়নের মধু সূধন মন্ডল’র মেয়ে এবং আড়িয়ল স্বর্ণময়ী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্রী।

সোমবার ভোর রাতে টঙ্গীবাড়ী থানা পুলিশ ও ডিবি পুলিশের একটি টিম ঢাকা কদমতলী থানার মেরাজ নগর এলাকার একটি বাসা থেকে তাকে উদ্ধার করে। এসময় অপরহরণ মামলার প্রধান আসামী টিকটকার নাজমুল তালুকদার (২৪) কে আটক করে। সে বরগুনা জেলার বারেক ভান্ডারীর ছেলে। তবে অপহরণ মামলার অপর আসামী বারেক ভান্ডারী এখনও পলাতক রয়েছে।

এবিষয়ে মেয়ের বাবা মধু সূধন মন্ডল জানান, সাংবাদিকদের মাধ্যমে সংবাদ প্রকাশের ১৫ দিনের মাথায় মেয়েকে উদ্ধার করেছে পুলিশ।

গত শনিবার (২০ মে) বিকাল ৩ টার দিকে প্রাইভেট পরার জন্য বাড়ি থেকে বের হলে নাজমুল তালুকদার ও বারেক ভান্ডারীসহ আরও কয়েকজন ব্যাক্তি নোয়া গাড়িতে জোর পূর্বক তুলে নিয়ে যায়। এই ঘটনায় তিনি বাদী হয়ে দুই জনের নামসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে অপহরেণর মামলা করেন।

সেই মামলার প্রধান আসামী নাজমুল তালুদারকে আটক করেছেন টঙ্গীবাড়ী থানার এসআই মেহেদী হাসান সৈকত ও ডিবি পুলিশ এবং তার মেয়ে অবন্তী রানীকে উদ্ধার করেছে।

টঙ্গীবাড়ি থানা (এসআই) মেহেদী হাসান সৈকত জানান, মোবাইল ফেইসবুক লাইক দেওয়ার সূত্র ধরে আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

এ বিষয়ে টঙ্গীবাড়ী থানার (ওসি) মো. রাজিব খান জানান অপহরণ মামলার আসামী নাজমুল তালুকদারকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হবে।

যাযাদি

Leave a Reply