শেখ হাসিনার জন্য বাংলাদেশে শ্রীলঙ্কা-পাকিস্তানের অবস্থা হয়নি: প্রতিমন্ত্রী

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকার কারণে দেশ দেউলিয়া হয়নি বলে মন্তব্য করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। তিনি বলেছেন, ‘শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই বাংলাদেশে শ্রীলঙ্কা ও পাকিস্তানের মতো অবস্থা হয়নি তৈরি হয়নি। তাই উন্নয়নের ধারা বজায় রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে হবে।’

আজ শুক্রবার বিকেলে মুন্সীগঞ্জের লৌহজংয়ে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের ভিত্তি প্রস্তুর উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

উপজেলার আটিগাঁও গ্রামে লৌহজং ও টঙ্গীবাড়ির স্টেডিয়াম দুটির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
ভিত্তিপ্রস্তুর স্থাপন শেষে প্রতিমন্ত্রী লৌহজং উপজেলা পরিষদ মিলনায়তনে খেলাধুলার মানোন্নয়ন বিষয়ক এক মতবিনিময় সভার অংশ নেন। মতবিনিময় সভার আয়োজন করে লৌহজং উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেনের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) মো. ইলিয়াস শিকদারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন, মুন্সীগঞ্জ-২ (লৌহজং-টঙ্গীবাড়ি) আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ হকি ফেডারশনের সহসভাপতি আবদুর রশিদ শিকদার।

প্রতিমন্ত্রী মতবিনিময় সভায় জানান, জমি অধিগ্রহণসহ স্টেডিয়াম দুটির নির্মাণ ব্যয় ধরা হয়েছে ৩০ কোটি টাকা। তিন একর জমির ওপর প্রতিটি স্টেডিয়াম নির্মাণ করা হচ্ছে।

কালের কন্ঠ

Leave a Reply