মুন্সিগঞ্জ-২ আসন: মেলেনি নৌকা, স্বতন্ত্র নির্বাচন করবেন সোহানা তাহমিনা

নৌকার মনোনয়ন না পেয়ে মুন্সিগঞ্জ-২ (টংগিবাড়ী-লৌহজং) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনা। রোববার (২৬ নভেম্বর) সন্ধ্যায় সাংবাদিকদের নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দীর্ঘদিন দলের জন্য কাজ করেছি, মানুষের জন্য কাজ করেছি। মুন্সিগঞ্জ-২ আসনে গত নির্বাচনে এবং এ নির্বাচনে দলের মনোনয়ন প্রত্যাশী ছিলাম। দল যাকে ইচ্ছা মনোনয়ন দিয়েছে। তবে বিপুল সংখ্যক নেতাকর্মী আমাকে সমর্থন করে এবং তারা চায় আমি নির্বাচন করি। যখনই তাদের কাছে গিয়েছি পরম ভালোবাসায় আমাকে কাছে টেনেছে। তাই মানুষের প্রত্যাশা পূরণের জন্য নির্বাচন করবো।

তাহমিনা আরও বলেন, যিনি দলের মনোনয়ন পেয়েছেন তিনিও আওয়ামী লীগ করেন, আমিও আওয়ামী লীগ করি। আমার পরিবারও আজীবন আওয়ামী লীগের জন্য কাজ করেছেন। এখন মানুষ যাকে ভালো মনে করবে তাকেই ভোট দেবে। আমার সঙ্গে হাইকমান্ডের কথা হয়েছে। ভোটের মাঠে লড়াইয়ের জন্য তাদেরও নির্দেশনা আছে। যদি নির্বাচিত হই আরও বেশি করে দেশের জন্য, মানুষের জন্য এবং দলের জন্য কাজ করে যাবো।

রোববার বিকেলে মুন্সিগঞ্জের তিনটি আসনসহ সারাদেশে চূড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করেছে আওয়ামী লীগ। দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নামগুলো ঘোষণা করেন। দলীয় প্রার্থী হিসেবে মুন্সিগঞ্জ-১ আসনে মহিউদ্দিন আহমেদ, মুন্সিগঞ্জ-২ আসনে সাগুফতা ইয়াসমিন এমিলি ও মুন্সিগঞ্জ-৩ আসনে অ্যাডভোকেট মৃণাল কান্তির দাসের নাম ঘোষণা করা হয়।

আরাফাত রায়হান সাকিব/এসজে/জিকেএস

Leave a Reply