সিরাজদিখানে শিশু অপহরণ চেষ্টা, দুই নারী আটক

নাছির উদ্দিন: মুন্সীগঞ্জের সিরাজদিখানে শিশু অপহরণ চেষ্টায় আসমা বেগম ও তানজিলা নামের দুই জন নারীকে আটক করেছে করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। উপজেলা চন্দনধুল গ্রমে বুধবার বিকেল ঘটে এই ঘটনা। এবিষয়ে সিরাজদিখান থানায় মামালার পর আজ বৃহস্পতিবার দুপুরে তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।  

থানাপুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানাযায়, উপজেলার ইছাপুরা ইউনিয়নের চন্দনধুল গ্রামের মাসুদা বেগমের মেয়ে ফাতেমা আক্তার (৭) ও তার জা নিপা বেগমের ছেলে মুসা দেওয়ান (০৩) বাড়ির উঠোনে খেলাধুলা করছিলো। এসময় আসমা বেগম ও তানজিলা নামের দুইজন মহিলা এসে তাদের মেঝ জা চায়না বেগমকে তারা খোঁজ করে। সে বাড়িতে নাই জানানোর পরেও তারা দুইজন শিশু দুইজনকে নিয়ে বাড়ি থেকে বেড়িয়ে পড়ে। শিশুর মায়েরা তাদের দেখতে না পেয়ে খুঁজতে শুরু করে। পরে এলাকাবাসী মিলে খুজতে শুরু করে চন্দনধুল সড়কের কাছে গিয়ে অভিযুক্ত নারীদের আটক করে।

সিরাজদিখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুজাহিদুল ইসলাম জানান, ৯৯৯ কল পেয়ে আমাদের পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশু দের উদ্ধার করে অপহরণকারীকে থানায় নিয়ে আসে। জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সত্যতা স্বীকার করে। এ ঘটনায় শিশুর মা মাসুদা বেগম বাদী হয়ে মামলা করেছে। অপহরণের চেষ্টাকারীদের  বিজ্ঞ আদালতে প্রেরণ করে  রিমান্ড চাওয়া হয়েছে।

Comments are closed, but trackbacks and pingbacks are open.