শ্রীনগরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

শ্রীনগরে সুইটি আক্তার নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে উপজেলার শ্রীনগর (সদর) ইউনিয়নের আরধীপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। স্ত্রীর মরদেহ ফেলে স্বামীসহ তার পরিবারের সদস্যরা বাড়ি থেকে পালিয়ে যাওয়ার ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।মৃত সুইটি আক্তার একই ইউনিয়নের দয়হাটা টেক্কা মার্কেটের আব্দুস সালামের মেয়ে।

স্থানীয়রা জানায়, প্রায় বছর খানেক আগে আরধীপাড়ার সিরাজ মোল্লার ছেরে শরিফুল ইসলামের সাথে সুইটি আক্তারের প্রেমের সর্ম্পক গড়ে উঠে। তারা পিতা-মাতার অমতে পালিয়ে গিয়ে বিয়ে করে। বৃহস্পতিবার দুপুরে হঠাৎ সুইটি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এমন খবর শোনতে পান। এ ঘটনার পর সুইটির স্বামী শরিফুলসহ তার পরিবারের কাউকে বাড়িতে দেখা যায়নি। এ খবর পেয়ে রাতে শ্রীনগর থানা পুলিশ ঘটনাস্থলে আসে।

সুইটির পিতা আব্দুস সালামের দাবী তার কন্যাকে হত্যা করা হয়েছে। তা না হলে এ বিষয়ে আমাদেরকে না জানিয়ে মরদেহ বাড়িতে রেখে সবাই পালালো কেন। আমি এর বিচার চাই।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ্ আল তায়াবীর জানান, পুলিশ বসতঘরের খাট থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

নিউজজি

Leave a Reply