মুন্সিগঞ্জে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নাচ-গানের বর্ণিল আয়োজনে মুন্সিগঞ্জে উদ্বোধন করা হয়েছে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন ঢাকা বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে মুন্সিগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে এ টুর্নামেন্টের উদ্বোধন হয়।

এ সময় মুন্সিগঞ্জ জেলা প্রশাসক আবু জাফর রিপনের সভাপতিত্বে টুর্নামেন্টের লোগো ও আট দলের জার্সি উন্মোচন করা হয়। পরে সেখানে প্রেসিডেন্ট প্রফেসর ড. ইয়াজউদ্দিন আহমেদ রেসিডেন্সিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোমুগ্ধকর ডিসপ্লে।

এ সময় উদ্বোধনী আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খাঁন, সিভিল সার্জন মঞ্জুরুল আলম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আনিছ উজ্জামান, মুন্সিগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজের অধ্যক্ষ সুভাষ চন্দ্র হীরা, মুন্সিগঞ্জ পৌরসভার (ভারপ্রাপ্ত) মেয়র সুহেল রানা রানু, মিরকাদিম পৌরসভার মেয়র মো. সালাম, মুন্সিগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক(সাবিক) ও জেলা প্রশাসক গোল্ডকাপ টুর্নামেন্ট বাস্তবায়ন কমিটির আহ্বায়ক আশরাফুল আলম। এছাড়া এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন ঢাকা বিভাগীয় কমিশনার মো. সাবিরুল ইসলাম।

এবার মুন্সিগঞ্জ জেলার ছয় উপজেলা এবং মুন্সিগঞ্জ পৌরসভা ও মিরকাদিম পৌরসভাসহ মোট আটটি দল এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে। ঢাকা মেইল-কে এ বিষয়টি নিশ্চিত করেছেন জেলা প্রশাসক আবু জাফর রিপন।

উদ্বোধনী দিনে মুন্সিগঞ্জ সদর উপজেলা ও মিরকাদিম পৌরসভার মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। এতে মিরকাদিম পৌরসভাকে ২-০ গোলে পরাজিত করে মুন্সিগঞ্জ সদর উপজেলা।

ঢাকা মেইল

Leave a Reply