গজারিয়ায় পুলিশের ওপর হামলা মামলায় চেয়ারম্যান মিঠু রিমান্ডে

গজারিয়ায়-পুলিশের-ওপর-হামলা-মামলায়-চেয়ারম্যান-মিঠু-রিমান্ডেমিঠুর মামলার শুনানি শেষে মুন্সীগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১-এর বিচারক রহিমা আক্তার আসামিকে এক দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

মুন্সীগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক জামাল উদ্দিন বলেন, ‘পুলিশের দায়ের করা মামলায় তাকে আটক দেখানো হয়েছে। আজ সে মামলায় তাকে রিমান্ড দেয়া হলো। অন্য মামলার বিষয়ে আমি জানি না।’

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের ওপর হামলা ও গাড়ি ভাঙচুর মামলায় হোসেন্দী ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মনিরুল হক মিঠুকে এক দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছে আদালত।

মিঠুর মামলার শুনানি শেষে মুন্সীগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১-এর বিচারক রহিমা আক্তার আসামিকে এক দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দেন। ছবি: সংগৃহীত

গ্রেপ্তারের পর রোববার তাকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন করে পুলিশ। শুনানি শেষে মুন্সীগঞ্জের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১-এর বিচারক রহিমা আক্তার এক দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

এর আগে শনিবার রাত আটটার দিকে রাজধানীর শাজাহানপুর থেকে মিঠুকে গ্রেপ্তার করে পুলিশ।

মুন্সীগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক জামাল উদ্দিন বলেন, ‘পুলিশের দায়ের করা মামলায় তাকে আটক দেখানো হয়েছে। আজ সে মামলায় তাকে রিমান্ড দেয়া হলো। অন্য মামলার বিষয়ে আমি জানি না।’

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে গত বুধবার মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় ভোট হয়। নির্বাচনে আনারস প্রতীকের প্রার্থী আমিরুল ইসলামের সমর্থক হোসেন্দী ইউপি চেয়ারম্যান মনিরুল হক মিঠুর নেতৃত্বে দুই দফা পুলিশের ওপর হামলা ও একটি গাড়ি ভাঙচুর করা হয়।

পুলিশকে মারধরের ছবি তুলতে যাওয়ায় মিঠুর সমর্থকদের হাতে হামলার শিকার হন দৈনিক মানবজমিনের মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি গুলজার হোসেন। এ ঘটনায় পুলিশ ও আহত সাংবাদিক গুলজার হোসেন বাদী হয়ে ইউপি চেয়ারম্যান মনিরুল হক মিঠুকে প্রধান আসামি করে গজারিয়া থানায় আলাদা দুটি মামলা করে।

Leave a Reply