মুন্সীগঞ্জে পুকুর থেকে প্রকৌশলীর লাশ উদ্ধার

মুন্সীগঞ্জ শহরের মধ্য কোর্টগাঁও কাজী কমর উদ্দিন গভঃ ইনস্টিটিউশনের পূর্ব পাশের একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় ফয়েজ মাহমুদ ফিরোজ (৫৮) নামের অবসরপ্রাপ্ত এক প্রকৌশলীর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১৮ মে) বেলা সাড়ে ১১টার দিকে পুকুর থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। সে ওই এলাকার মৃত আহসানুল আলমের ছেলে এবং তিনি ইস্টার্ন টিউবস লিমিটেডের সাবেক নির্বাহী প্রকৌশলী ছিলেন।

জানা যায়, বৃহস্পতিবার বিকালে আসরের নামাজের পর বাড়ি থেকে বের হন তিনি। পরে তার কোনো সন্ধান ছিল না। মাঝে মাঝে এ রকম বেরিয়ে যেতেন বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা। তিনি খুব নিরিবিলি ও শান্ত স্বভাবের মানুষ ছিলেন। উচ্চমাত্রার মাইগ্রেন থাকার কারণে তিনি ঘুমের ওষুধ সেবন করতেন। ধারণা করা হচ্ছে বৃহস্পতিবার তিনি অতিরিক্ত মাত্রায় ঘুমের ঔষধ সেবন করেন। অতিরিক্ত মাত্রায় ঘুমের ওষুধ সেবন করায় অচেতন অবস্থায় পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি মো. আমিনুল ইসলাম বলেন, পুকুরের কচুরিপানা পরিষ্কার করার সময় স্থানীয়রা লাশটি ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়। তদন্ত অব্যাহত আছে।

ইত্তেফাক/পিও

Leave a Reply