সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে টেটাবিদ্ধসহ আহত পাঁচ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ২ জন টেটাবিদ্ধসহ ৫ জন আহত হয়েছে। এ সময় উভয় পক্ষের ৪ থেকে ৫টি বাড়িঘর ভাঙচুরের অভিযোগও পাওয়া যায়। শুক্রবার (২১ জুন) রাত ৮টার দিকে উপজেলার বালুচর ইউনিয়নের পূর্ব চান্দেরচর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত টেটাবিদ্ধ শুকুর আলী (৪৫) ও হারুন অর রশিদকে (৪০) ঢাকা মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনার পর থেকে পুর্ব চান্দেরচর গ্রামে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। শনিবার (২২ জুন) এ তথ্য নিশ্চিত করেছেন সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজাহিদুল ইসলাম।

ওসি মুজাহিদুল ইসলাম জানান, ফসলি জমির মাটি কাটার টাকা ভাগবাটোয়ারা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মারামারি হয়েছে। ঘটনার পরপরই পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

জানা যায়, পুর্ব চান্দেরচর গ্রামের কামিজুদ্দিন কামু(৬০) ও একই এলাকার কালাইচান মাতুব্বর (৫৫) সর্মথকদের মধ্যে ফসলি জমির মাটিকাটার টাকার ভাগবাটোয়ারা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শুক্রবার রাত ৮টার দিকে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ২ জন টেটাবিদ্ধসহ ৫ জন আহত হয় । এ সময় উভয় পক্ষের ৪ থেকে ৫টি বাড়ীঘর ভাংচুর হয়েছে।

বালুচর ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আলেকচান সজিব জানান, আধিপত্য বিস্তার নিয়ে সন্ধ্যায় একবার দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয় কয়েকজন মিলে সেটা সমাধান দিয়ে আসেন কিন্তু রাত ৮টার দিকে ফের সংঘর্ষ হয়।

প্রতিদিনের সংবাদ

Leave a Reply