লৌহজংয়ে ব্লেড দিয়ে আত্মহত্যার চেষ্টা

লৌহজংয়ে ব্লেড দিয়ে নিজের গলা কেটে আত্ম হত্যার চেষ্টা করে ব্যর্থ হয়ে এখন হাসপাতাল বেডে পাঞ্জা লড়ছে এক ব্যক্তি। আত্মাহত্যা চেষ্টার আগে একটি চিরকুটে নিজের মৃত্যুর জন্য কেউ দায়ী নয় বলে উল্লেখ করেছিলেন ওই ব্যক্তি। শুক্রবার সকালে উপজেলার ডহুরী গ্রামের মৃত মীর আলী শেখের ছেলে আবুল কালাম এলাইচ ওরফে কালা (৩৮) ব্লেড দিয়ে নিজের গলা কেটে আত্মা হত্যার চেষ্টা করে। এসময় বিষয়টি তার ভাতিজা মোশারফ হোসেনের চোখে পড়লে কালামকে জড়িয়ে ধরে।


কিন্তু তার পূর্বেই কালামের গলা থেকে ব্লেডের ধারলো পোচে রক্ত ঝড়তে থাকে। তাকে আহত অবস্থায় দ্রুত ঢাকা মেডিক্যালে নিয়ে যাওয়া হয়। দুপুরে ঢাকা মেডিক্যালে কালামের গলায় অস্ত্র পচার করা হয়েছে। সে এখন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বেডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। কালামের পকেটে একটি চিরকুট পাওয়া গেছে। যাতে তিনি উল্লেখ করেছেন, ‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়,। পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে লৌহজং থানায় এখনও কোন মামলা হয়নি।

লৌহজং থানার বার প্রাপ্ত কর্মকর্তা জাকিউর রহমান জানিয়েছেন, সে আসলেই আত্মহত্যা করতে চেয়েছিল। বিষয়টি তদন্তাধীন রয়েছে । কি কারণে আত্মহত্যা করতে চেয়েছিল তা খতিয়ে দেখা হচ্ছে।


মুন্সীগঞ্জ নিউজ

Leave a Reply