জাতীয় নেতাদের গ্রেফতার করলে দেশ অচল করে দেয়া হবে

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও কেন্দ্রিয় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মীর সরফত আলী সপু বলেছেন, অনতিবিলম্বে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীরকে যদি মুক্তি দেয়া না হয় এবং বিএনপির জাতীয় নেতাদের যদি ফের গ্রেফতার করা হয় তবে দেশ অচল করে দেয়া হবে।

শুক্রবার দুপুরে শ্রীনগর উপজেলার বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে ১৬ডিসেম্ভর জাতীয় বিজয় দিবসের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, “দেশের সর্বত্র লাগাতার হরতাল পালন করা হবে। মহাসড়ক বন্ধ করে দেয়া হবে। তাতে বর্তমান ফ্যাসিবাদী আওয়ামী বাকশালী সরকারকে চির বিদায় দিয়ে দেশে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন করে বিএনপি আগামীতে সরকার গঠন করবে ইন্শাআল্লাহ।”


উপজেলা বিএনপির প্রথম যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল কালাম কাননের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য দেন কেন্দ্রিয় যুবদল নেতা তাজুল ইসলাম, আওলাদ হোসেন উজ্জল, মুহম্মদ জাহাঙ্গীর খান, মাজহারুল ইসলাম, শামীম ইমাম সাচ্চু,নুরুল ইসলাম পার্থ, আবু তালেব লালু, সাখাওয়াত হোসেন মুকুল, সেখ ইদ্রিস, সালাম মল্লিক, এম আজিজুল হাসান, কামরুল ইসলাম মন্টু, আইনাল হক, মাহবুবুর রহমান মিন্টু, রিয়াজ, মেহেদী হাসান, দ্বীন ইসলাম, আবুল, বিপ্লব, জহির, সামসুল ও মোয়াজ্জেম।

নতুন বার্তা

Leave a Reply