মুন্সীগঞ্জে গলির রাস্তায় টিউবওয়েল স্থাপন

tubewellমুন্সীগঞ্জ শহরের বাগমামুদালী এলাকায় গলির রাস্তার মাঝে বড় গর্ত করে টিউবওয়েল স্থাপন করছে গলির পাশের একটি ভবনে অবস্থিত ক্লিনিকের মালিকপক্ষ। এতে করে গত দুই দিন ধরে এ গলি সড়ক দিয়ে ছোট যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ায় দুর্ভোগের শিকার হচ্ছেন মহল্লাবাসী।

খবর পেয়ে বুধবার সকালে মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র এ কে এম ইরাদত মানু প্রয়োজনীয় ব্যবস্থা নিতে প্রকৌশল বিভাগের কর্মকর্তাদের নির্দেশে দিয়েছেন বলে জানা গেছে।


স্থানীয় সূত্র জানা গেছে, শহরের সুপার মাকের্ট এলাকাস্থ একটি গলি সড়কের পাশে মোল্লা প্লাজার তৃতীয় তলায় অবস্থিত একটি ক্লিনিকের মালিকপক্ষ টিউবওয়েল বসানোর উদ্যোগ নেয়। তারা পৌরসভার অনুমতি না নিয়ে ওই ভবনের সামনের গলির মাঝখানে বড় গর্ত করে টিউবওয়েল স্থাপনের কাজ শুরু করে। এতে করে ওই সড়ক দিয়ে ছোট যান চলাচল বন্ধ হয়ে যায়।
tubewell
খোঁজ নিয়ে জানা গেছে, মোল্লা প্লাজার মালিক স্থানীয় আওয়ামী লীগ নেতা ও সদর থানা মুক্তিযোদ্ধা কমান্ডার। ফলে এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে স্থানীয় কর্তৃপক্ষ নির্দেশনা দিলেও কাজ বন্ধ করার কার্যকর উদ্যোগ নেয়নি।

মুন্সীগঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী খন্দকার আখতার হায়দার বাংলানিউজকে জানান, সম্পূর্ণ অনিয়মতান্ত্রিকভাবে রাস্তা কেটে টিউবওয়েল বসানোর কাজ শেষ পর্যায়ে। তবে বিভিন্ন পরিস্থিতির কারণে কাজ বন্ধ করতে নিষেধ করা হয়নি।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply