গজারিয়ায় গৃহবধূর লাশ উদ্ধার

মুন্সীগঞ্জের গজারিয়ায় রিনা আক্তার (১৯) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সন্ধ্যায় গজারিয়া উপজেলার চরবলাকী গ্রামে স্বামীর বসত-ঘরের আঁড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে। এ ঘটনার পরই স্বামী সুমনসহ তার বাড়ির লোকজন বাড়িঘর ছেড়ে পালিয়েছে। নিহত রিনা নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার আনন্দ বাজার এলাকার আব্দুল মজিদের মেয়ে। যৌতুকের দাবিতে গৃহবধুকে হত্যা করা হয়েছে বলে নিহতের বাবার বাড়ির লোকজন দাবি করেছেন।


গজারিয়া থানার সেকেন্ড অফিসার মো. হাসিমউদ্দিন জানান, বুধবার সন্ধ্যা ৬টার টার দিকে গজারিয়া উপজেলার চরবলাকী গ্রামে স্বামী মো. সুমনের বসত-ঘরের ভেতর আঁড়ার সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় গৃহবধুর লাশ উদ্ধার করা হয়। যৌতুকের দাবিতে গৃহবধুকে হত্যা করা হয়েছে বলে নিহতের বাবার বাড়ির লোকজন দাবি করেছে। ঘটনার পরই স্বামী সুমনসহ তার বাড়ির লোকজন বাড়িঘর ছেড়ে পালিয়েছে। গত দুই মাস আগে সুমন মালয়েশিয়া থেকে দেশে ফিরেছে। সুমন গজারিয়া উপজেলার চরবলাকী গ্রামের জাহের আলীর ছেলে।

ঢাকা নিউজ এজেন্সি

===============

গজারিয়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু

মুন্সীগঞ্জের গজারিয়ার চরবলাকী গ্রামে রিনা আক্তার (১৯) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে নিজ বসত ঘরের আঁড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

এদিকে, গৃহবধূর বাবা এ মৃত্যুকে পরিকল্পিত হত্যা বলে দাবি করেছেন। রিনা আক্তার নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার আনন্দ বাজার এলাকার আব্দুল মজিদের মেয়ে।

গজারিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. সাখাওয়াত বাংলানিউজকে জানান, বিকেলে উপজেলার চরবলাকী গ্রামে বসত ঘরের আঁড়ার সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।

এ সময় বাড়িতে কাউকে পাওয়া যায়নি। এটা কি হত্যা না আত্মহত্যা তা বলা যাচ্ছে না। লাশ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর জানা যাবে মৃত্যুর সঠিক কারণ।

এদিকে, নিহতের বাবা আব্দুল মজিদ দাবি করেছেন স্বামীর বাড়ির লোকজন তার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। এ কারণেই ঘটনার পর স্বামীর বাড়ির সবাই বাড়ি ছেড়ে পালিয়েছে। বর্তমানে আতহত্যার নাটক সাঁজিয়ে ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করতে চাচ্ছে তারা।

জানা গেছে, ৮ মাস আগে গজারিয়া উপজেলার চরবলাকী গ্রামের মো. জাহের আলীর ছেলে মো. সুমনের সঙ্গে রুনা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে শ্বশুর বাড়ির লোকজন রিনাকে প্রায়ই নির্যাতন করতেন বলে গ্রামবাসী সূত্রে জানা গেছে।

বাংলানিউজটোয়েন্টিফোর
==========

মুন্সীগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

মুন্সীগঞ্জের গজারিয়ায় রিনা আক্তার (১৯) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বুধবার দুপুর ২টায় চরবলাকী গ্রামে এ ঘটনা ঘটে।


গজারিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাখাওয়াত জানান, আট মাস আগে গজারিয়া উপজেলার চরবলাকী গ্রামের বাসিন্দা মো. সুমন সঙ্গে রিনা আক্তার বিয়ে হয়। বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় গৃহবধূ লাশ উদ্ধার করা হয়। এ সময় তার শ্বশুরবাড়ির কাউকে পাওয়া যায়নি। তবে সে আত্মহত্যা করেছে নাকি হত্যা করা হয়েছে; সে ব্যাপারে কিছুই জানা যায়নি।

তবে নিহতের বাবা আব্দুল মজিদের দাবি, শ্বশুরবাড়ির লোকজন তার মেয়েকে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

শীর্ষ নিউজ

Leave a Reply