সিরাজদীখানে ২১ জন এসএসসি পরীক্ষার্থীকে বেত্রাঘাত করল সহকারী প্রধান শিক্ষক

মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলার একটি বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষকের বিরুদ্ধে ২১ জন এসএসসি পরীক্ষার্থীকে বেত্রাঘাত করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১০ টার দিকে উপজেলার মধ্যপাড়া গ্রামে মাষ্টার আব্দুর রহমান একাডেমীতে এ ঘটনা ঘটে।

এসএসসি পরীক্ষার্থীদের কোচিং ক্লাস চলাকালে মারুফ হোসেন, মল্লিকা আক্তার, মিথিলা আক্তারসহ ২১ পরীক্ষার্থীকে এই বেত্রাঘাত করেন সহকারী প্রধান শিক্ষক কেএম জিয়াউল হক। এ সময় তিনি ইংরেজি বিষয়ে কোচিং ক্লাস নিচ্ছিলেন।

এ ঘটনার বিক্ষুব্ধ অভিবাভক ও স্থানীয় ছাত্র-জনতা অভিযুক্ত ওই শিক্ষকের প্রতি চড়াও হয়। এ সময় তারা ওই শিক্ষকের বিচার দাবী করে একটি মিছিলও বের করে। পরে মধ্যপাড়া ইউপি চেয়ারম্যান মো.আব্দুল করিম শেখ এসে শিক্ষকের উপযুক্ত বিচারের আশ্বাস দিলে জনতা এলাকা ত্যাগ করে।

ইউপি চেয়ারম্যান মো.আব্দুল করিম শেখ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত শিক্ষার্থীদের চিকিৎসার ব্যবস্থা করেছি। উত্তেজিত জনতা সবাইকে শান্ত করেছি এবং বুধবার ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হবে ।

পরীক্ষার্থী মারুফ হোসেন অভিযোগ করেন, আগের দিনের পড়া শিখে না আসার অপরাধে পরীক্ষার্থীদের কোচিং ক্লাস চলাকালে স্যার আমাদের বেত্রাঘাত করেন । নাম প্রকাশে অনিচ্ছুক ওই স্কুলের একাধিক শিক্ষক জানান ,জিয়াউল স্যারের কাছে প্রাইভেট না পড়ার কারনে তিনি শিক্ষার্থীদেও মারধর করেছেন ।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: দুলাল হোসেন জানান,হাসপাতালে ২ জন শিক্ষার্থী এসেছিল তাদেরকে প্রাথসিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে ।

এ ব্যাপারে অভিযুক্ত শিক্ষক জিয়াউল হক বলেন, ছাত্র-ছাত্রীরা ক্লাসে পড়া না পাড়ায় তাদের বেত্রাঘাত করে শাসন করেছি। এর বিশী কিছু নয়।

ইমতিয়াজ বাবুলের ফেবু থেকে

Leave a Reply