আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউপি সদস্যের ভাইয়ের পা ভেঙ্গে দেয়ার অভিযোগ

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মুন্সীগঞ্জে ইউপি সদস্যের ভাইয়ের পা ভেঙ্গে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে সদর উপজেলার চরাঞ্চলের মোল্লাকান্দি ইউনিয়নের রাজারচর এলাকায় এই ঘটনা ঘটে।

সেখানে নিজাউদ্দিন শিকদারের ছেলে জুয়েল শিকদার নামের এক সন্ত্রাসী তার আধিপত্য বিস্তার ঘটানোর লক্ষে ইউপি সদস্য আলমগীর হোসেন এর আপন ছোট ভাই আল-আমিনের উপর অর্তকিত হামলা চালিয়ে পিটিয়ে বাম পায়ে হাড় ফাটিয়ে ফেলে এছাড়াও তার শরীরের বিভিন্ন স্থানে নিলা ফুলা জখম করে জুয়েল শিকদার ও তারদল বল। পরে তার চিৎকার স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুতর অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে

আহত আল-আমিন বলেন,আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে জুয়েল শিকদার তার সন্ত্রাসী দলবল নিয়ে রাজার চরে আধিপত্য বিস্তার করার চেষ্টা করছে তার সুত্র ধরে আমাকে পিটিয়ে আমার বাম পায়ের হাড় ফাটিয়ে দেয় এবং আমার শরীরে বিভিন্ন স্থানে নিলাফুলা জখম করে।

এব্যাপারে মুন্সীগঞ্জ সদর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবু বকর সিদ্দিক বলেন,এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

সময় বাংলার

Leave a Reply