গজারিয়ায় ধর্ষক আনসার সদস্য কারাগারে, ধর্ষিতার মেডিকেল পরীক্ষা

মুন্সীগঞ্জের গজারিয়ায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তারকৃত আনসার সদস্য মিনহাজ মিয়া (৩০)-কে কারাগারে পাঠানো হযেছে। গ্রেপ্তারকৃত মিনহাজ গজারিয়া উপজেলার বাউশিয়া এলাকার একটি টেক্সটাইল মিলের নিরাপত্তা কর্মী। মুন্সীগঞ্জ সদর উপজেলার চরাঞ্চলের চরকেওয়ার গ্রামের আমির হক সরদারের ছেলে। সোমবার ধর্ষিতা কিশোরীর ডাক্তারী পরীক্ষা করা হয়েঠে। এর আগে, রোববার সকালে গজারিয়া থানায় ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। একই দিন বিকেলে মুন্সীগঞ্জ-৫ নম্বর আমলী আদালতের বিচারক মো. শফিকুল ইসলাম ধর্ষণের শিকার কিশোরীর জবানবন্দি রেকর্ড করেন।


গজারিয়া থানার এসআই সাখাওয়াত হোসেন জানান, শনিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে গজারিয়া থানা পুলিশ জেলার গজারিয়া উপজেলার বাউশিয়া এলাকার ওই টেক্সটাইল মিলে অভিযান চালিয়ে ধর্ষক আনসার সদস্যকে গ্রেপ্তার ও ধর্ষণের শিকার কিশোরীকে উদ্ধার করে। বর্তমানে ওই কিশোরী গজারিয়া থানা পুলিশের হেফাজতে রয়েছে।

তিনি আরো জানান, খাগড়াছড়ি জেলার দিঘীনালা উপজেলার ওই কিশোরীর সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে গজারিয়া উপজেলার কাশেম আলী টেক্সটাইল মিলের নিরাপত্তা রক্ষী আনসার সদস্য মিনহাজের। বিয়ের প্রলোভনে পড়ে ওই কিশোরী গত মঙ্গলবার রাতে প্রেমিক আনসার সদস্যের টানে গজারিয়ায় ছুটে আসে। এরপর কিশোরী ধর্ষণের শিকার হন। এ ঘটনায় ২ জনকে আসামি করে গজারিয়া থানায় মামলা হয়েছে।

ঢাকা নিউজ এজেন্সি

Leave a Reply