উপজ়েলা নির্বাচনে এমপির প্রার্থীর নাম ঘোষণার বিরুদ্ধে প্রতিক্রিয়া

politicদলীয় সিদ্ধান্তের আগেই সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে স্থানীয় এমপি কর্তৃক নাম ঘোষণাকে কেন্দ্র করে তৃণমূল নেতাকর্মীদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে, সম্ভাব্য প্রার্থীরা অভিযোগ নিয়ে ধর্না দিচ্ছেন জেলা পর্যায়ের নেতাদের কাছে। সংসদ সদস্য অ্যাডভোকেট মৃনাল কান্তি দাস ২৫ জানুয়ারি কম্বল বিতরণকালে বর্তমান সদর উপজেলা চেয়ারম্যান আনিসুজ্জান আনিছকে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা দিলে এ পরিস্থিতির সৃষ্টি হয়।

এ ব্যাপারে জেলা আলীগ সভাপতি, জেলা পরিষদের প্রশাসক মোহাম্মদ মহিউদ্দিন জানান, কেন্দ্রের নির্দেশ আছে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রত্যেক উপজেলায় একক প্রার্থী নিশ্চিত করতে হবে, এজন্য জেলা কমিটিকে দায়িত্ব দেয়া হয়েছে। তারই আলোকে আমরা শ্রীনগর উপজেলার প্রার্থী বাছাইয়ের জন্য ২৮ জানুয়ারি এবং সদর উপজেলার জন্য ২৯ জানুয়ারি তৃণমূল কমিটির সভা আহ্বান করা হয়েছে। সে সভায় সিদ্ধান্ত হবে প্রার্থী করা হবে। এর আগে এমপির ঘোষণা দলের নেতাকর্মীদের মধ্যে কোন্দলের সৃষ্টি এবং দলীয় শৃংখলা নষ্ট হবে।

মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, আলীগ কেন্দ্রীয় কমিটির উপ-দফতর সম্পাদক মৃণাল কান্তি দাস বলেন, প্রার্থী হিসেবে আমি কারও নাম ঘোষণা করিনি। ঘোষণা দেবে জেলা কমিটি।

যুগান্তর

Leave a Reply