মুন্সিগঞ্জে গাছের চারা বিতরণ কর্মসূচি

জাতীয় শোক দিবস উপলক্ষে ৪০ হাজার গাছের চারা বিতরণ কর্মসূচি হাতে নিয়েছে টঙ্গীবাড়ী উপজেলা পরিষদ। পুরো উপজেলাকে সবুজায়নের আকাংখায় উপজেলা পরিষদের এমন উদ্যোগ বলে জানিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী আব্দুল ওয়াহিদ।

মঙ্গলবার সকাল থেকে টঙ্গীবাড়ি উপজেলার বিভিন্ন বিদ্যালয়ে ঘুরে ঘুরে বিকেল পর্যন্ত গাছের চারা বিতরণ করে বৃক্ষরোপণ কর্মসূচি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন শিক্ষা মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও মুন্সিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী আব্দুল ওয়াহিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রাসেদুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান নাহিদ খান, আব্দুল্লাহপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম, কাঠাদিয়া-শিমুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আনিছুর রহমান, বেতকা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শওকত আলী মোক্তার খান ও আলম শিকদার বাচ্চু। এছাড়াও আরো উপস্থিত ছিলেন বেতকা – আব্দুল্লাহপুর-ধীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ, ছাত্র-ছাত্রীদের মাঝে গাছের চারা বিতরণ হওয়া বিদ্যালয়গুলোর ম্যানেজিং কমিটির সভাপতি ও সদস্য ও শিক্ষকবৃন্দ, উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/

Leave a Reply