শ্রীনগরে চাঁদা না পেয়ে নারীকে গুলি

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় চাঁদা না পেয়ে বিদ্যুৎ বেগম (৫৫) নামে এক নারীকে গুলি করার অভিযোগ উঠেছে। আজ বুধবার (১১ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার পূর্ব বাঘড়া এলাকায় এই ঘটনা ঘটে।

জানা গেছে, গুলি করার পর ওই নারী ও তাঁর স্বামীকে বাড়িতে অবরুদ্ধ করে রাখে সন্ত্রাসীরা। পরে ৯৯৯-এ ফোন করলে পুলিশ গিয়ে তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে।

গুলিবিদ্ধ নারীর স্বামী আশ্রাব আলী জানান, সন্ধ্যা ৭টার দিকে তাঁর স্ত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেলিকেল কলেজ হাসপাতালে পাঠান।

আশ্রাব আলী দাবি করেন, বাঘড়া এলাকার রাসেল তাঁর লোকজন নিয়ে তাঁর (আশ্রাব আলী) বাড়িতে গিয়ে আট লাখ টাকা চাঁদা দাবি করেন। তাঁর স্ত্রী চাঁদা দিতে অস্বীকার করলে রাসেল তাঁর হাতে থাকা আগ্নেয়াস্ত্র দিয়ে তাঁর স্ত্রীর পেটে গুলি করেন। এ সময় তারা দুজনই বাড়িতে ছিলেন। গুলি করার পর রাসেল তার পক্ষের বক্করসহ কয়েকজনকে নিয়ে বাড়ির চারদিকে অবস্থান নেন। পরে ৯৯৯-এ ফোন করলে পুলিশ এসে তাঁদের উদ্ধার করে।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রেজোয়ানা হক জানান, বিদ্যুৎ বেগমের পেটে যে ক্ষত রয়েছে ধারণা করা হচ্ছে তা গুলির। তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অপর একটি সূত্র জানায়, এই এলাকায় সালাম মেম্বার ও ম্যাগনেট নামে দুটি গ্রুপ আছে। আশ্রাব আলী সালাম মেম্বার গ্রুপের সমর্থক আর রাসেল ম্যাগনেট গ্রুপের সদস্য। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এর আগেও সালাম মেম্বার গ্রুপ অভিযুক্ত রাসেলকে গুলি করেছিল।

শ্রীনগর থানার পরিদর্শক (তদন্ত) ওয়াহেদ পারভেজ জানান, ওই নারীকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। পুলিশ ওই এলাকায় অভিযান চালাচ্ছে।

এনটিভি

Leave a Reply