গজারিয়ায় চাচা-ভাতিজার দু’পক্ষের সংঘর্ষঃ মহিলাসহ আহত ৬

মুন্সীগঞ্জের গজারিয়ায় সম্পত্তি ভাগাভাগিকে কেন্দ্র করে চাচা-ভাতিজার দু’পক্ষের সংঘর্ষে মহিলাসহ ৬ জন আহত হয়েছে। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে হোগলাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। আহত ভাতিজা মো. নয়ন মিয়া (২৪), তার বাবা ফজলুল হক (৭০), মা নুরুন্নাহার (৬২) ও বোন পান্নাকে (২২) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং ফাতেমা (২৬) ও অপুকে (২০) প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

থানার ওসি মো. আরজু মিয়া জানান, দীর্ঘদিন ধরে চাচা আলী মিয়া প্রধান ও সিঙ্গাপুর প্রবাসী ভাতিজা নয়নের মধ্যে পারিবারিক বিরোধ চলে আসছিল। ভাতিজা নয়ন মিয়া সম্প্রতি সিঙ্গাপুর থেকে দেশে ফিরে আসলে বিরোধ আরো তীব্র হয়। এরই ধারাবাহিকতায় আজ চাচা ও ভাতিজার মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দু’পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়লে ৬ জন আহত হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় আহত নুরুন্নাহার বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

শীর্ষ নিউজ
——————–

মুন্সীগঞ্জে চাচা-ভাতিজা গ্রুপের সংঘর্ষে ৩ নারীসহ আহত ৬

মুন্সীগঞ্জের গজারিয়াতে মঙ্গলবার চাচা ও ভাতিজা গ্রুপের সংঘর্ষে নারীসহ ৬ জন আহত হয়েছেন।

জেলার গজারিয়া উপজেলার হোগলাকান্দি গ্রামে পারিবারিক বিরোধ ও সম্পত্তি ভাগাভাগিকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে ওই সংঘর্ষের ঘটনা ঘটে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে চাচা আলী মিয়া প্রধান ও ভাতিজা মো. নয়ন মিয়ার মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে দু’পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। আহত ভাতিজা মো. নয়ন মিয়া (২৪), তার বাবা ফজলুল হক (৭০), মা নুরুন্নাহার (৬২) ও বোন পান্নাকে (২২) গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর আহত ফাতেমা (২৬) ও অপুকে (২০) প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

গজারিয়া থানার ওসি মো. আরজু মিয়া বাংলানিউজকে জানান, এ ঘটনায় মঙ্গলবার দুপুর ২ টার দিকে আহত নুরুন্নাহার বাদী হয়ে গজারিয়া থানায় মামলা দায়ের করেন।

দীর্ঘ দিন ধরে চাচা আলী মিয়া প্রধান ও সিঙ্গাপুর প্রবাসী ভাতিজা নয়নের মধ্যে পারিবারিক বিরোধ চলে আসছে।

ভাতিজা নয়ন মিয়া সম্প্রতি সিঙ্গাপুর থেকে দেশে ফিরে এলে সম্পত্তির ভাগাভাগি নিয়ে ওই বিরোধ দেখা দেয়।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে সম্পত্তি সংক্রান্ত কথা নিয়ে উভয়ের মধ্যে বাক-বিত-া শুরু হয়। এক পর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়। সেখানে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
——————–

Leave a Reply