শ্রীনগরে সাংবাদিকের বাড়ীতে সন্ত্রাসী হামলা; আহত ৬

আরিফ হোসেন: জাতীয় দৈনিক পত্রিকা ও আনলাইনে প্রকাশিত সংবাদের দ্বায়ভার চাপিয়ে দৈনিক প্রথমভোর পত্রিকার মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি মাহমুদুল হাসান মোয়াজ্জেমের বাড়ীতে সন্ত্রাসী হামলা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা রাতে উপজেলার বাড়ৈখালী গ্রামে এ ঘটনা ঘটে। সন্ত্রাসীরা তাদের বাড়িতে হামলা করে তার ভাই-বোন ও চাচা-চাচী সহ ৬ জনকে মারধর করে।

এসময় সাংবাদিক মোয়াজ্জেম বাড়িতে ছিলেন না। সাংবাদিক মোয়াজ্জেম জানান, সম্প্রতি বাড়ৈখালী উচ্চ বিদ্যালয়ে এক বখাটে ঐ স্কুলের এক ছাত্রীকে বাথরুমে নিয়ে ধর্ষনের চেষ্টা করে। এঘটনায় বাড়ৈখালী ইউনিয় পরিষদের চেয়ারম্যান সেলিম তালুকদারের নেতৃত্বে শালিশ বৈঠকে ধর্ষন চেষ্টাকারী বখাটের সাথে স্কুল ছাত্রীর বিয়ে দেওয়া হয়।


ঘটনাটি বিভিন্ন পত্রিকা ও অনলাইনে প্রকাশিত হয়। ইউপি চেয়ারম্যান প্রকাশিত সংবাদের দায়ভার মোয়াজ্জেমের উপর চাপিয়ে তাকে দেখে নেয়ার হুমকি দেন। এর জের ধরে চেয়ারম্যান সমর্থিত ইদ্রিস আলী ও সবুজ আলীর নেতৃত্বে সন্ত্রসী কাওসার আহম্মেদ রনি, মোঃ জাহাঙ্গীর হোসেন, পাবেল, নজরুল সহ ১৫/২০ জনের একটি সন্ত্রাসী গ্র“প তার বাড়ীতে হামলা চালিয়ে ঘর-দরজা ভাংচুর সহ বাড়ীর লোকজনদের মারধর করে।আহতরা হলেন মোঃ হাসিম শেখ (৬৫), নজরুল ইসলাম(৪৫), শিউলী আক্তার(৩৫), আইরিন আক্তার(৩০), মৌসুমী আক্তার( ২২) ও তরিকুল ইসলাম(৮)। আহতরা চিকিৎসাধীন রয়েছে। এব্যাপারে মোবাইল ফোনে চেয়ারম্যান সেলিম তালুকদারের বক্তব্য নিতে চাইলে তিনি ফোনের লাইন কেটে দেন।

শ্রীনগর,মুন্সীগঞ্জ

১৮/১/১৩

Leave a Reply