মহাকালী ইউপি চেয়ারম্যানকে কুপিয়েছে দুর্বৃত্তরা

sonaমুন্সীগঞ্জে বিএনপি দলীয় ইউপি চেয়ারম্যানকে কুপিয়েছে দুর্বৃত্তরাবিএনপি দলীয় উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক ও মহাকালী ইউনিয়নের চেয়ারম্যান সোনা মিয়াকে (৬৫) বুধবার সকালে এলোপাতাড়ি কুপিয়েছে দুর্বৃত্তরা।

তিনি সদর উপজেলা বিএনপির সহ-সভাপতি। সদরের মহাকালী ইউনিয়নের সাতানিখিল সড়কে নিজ বাড়ির সামনে সকাল সাড়ে ৯ টার দিকে ১০-১২ জনের ধারালো অস্ত্রধারী তাকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
sona
মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের কর্তব্যরত ডাক্তার মেজাবাহুল বাহার জানান, ধারালো অস্ত্র দ্বারা তার মুখ-মন্ডল ও পেটে কোপানো হয়েছে। আশংকাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

সদর থানার সেকেন্ড অফিসার এসআই সুলতান উদ্দিন জানান, মহাকালী ইউপি চেয়ারম্যানকে দুর্বৃত্তরা কুপিয়েছে বলে জেনেছি। তবে থানায় কেউ কোন অভিযোগ করেনি।

গুরুতর জখম অবস্থায় ইউপি চেয়ারম্যান সোনা মিয়া বলেন, মহাকালী ইউনিয়ন বিএনপির সদর উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক হওয়ায় আমার কাল হয়ে দাঁড়িয়েছে। আ’লীগের চেয়ারম্যান প্রার্থী আনিসুজ্জামান আনিসের সমর্থক ও দলীয় কর্মীরা আমাকে কুপিয়েছে।

যমুনা নিউজ
=======

দুর্বৃত্তদের হামলায় ইউপি চেয়ারম্যান গুরুতর জখম

মুন্সীগঞ্জ সদর উপজেলার মহাখালি ইউনিয়নের পর পর দু’বারের নির্বাচিত চেয়ারম্যান সোনা মিয়া বেপারিকে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার সাতানিখিল সরকারি প্রথমিক বিদ্যালয় সংলগ্ন চেয়ারম্যানের নিজ বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

চেয়ারম্যান সোনা মিয়া উপজেলা বিএনপি’র সহ-সভাপতি ও উপজেলা নির্বাচনে মহাখালি ইউনিয়নের সমন্বয়ক।

চেয়ারম্যান সোনা মিয়া বেপারি আভিযোগ করে বলেন, সকাল ৯টার দিকে বাড়ির সামনের সড়কে এলাকার জনগণের সঙ্গে উপজেলা নির্বাচন নিয়ে আলাপ আলোচনা করছিলাম। হঠাৎ গুহেরকান্দি এলাকার কিছু সরকারি দলের সমর্থক আমাকে এসে গালমন্দ করে এবং বিএনপি’র পক্ষে প্রচারণা বন্ধ করতে হুমকি দেয়। এ সময় কিছু বুঝে উঠার আগেই তারা দেশিয় ধারালো অস্ত্র দিয়ে আমাকে এলোপাথাড়ি কোপাতে থাকে।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মেজবাহুল বাহার জানান, তার অবস্থা গুরুতর এবং তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার সেকেন্ড অফিসার সুলতান উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তবে আহত চেয়ারম্যানের পক্ষ থেকে এখনো কোনো মামলা দায়ের করা হয়নি বলে জানান তিনি।

শীর্ষ নিউজ

Leave a Reply