বখাটে অনিকের ৫ দিনের রিমান্ড আবেদন : শারমীন আত্মহনন

মুন্সীগঞ্জ স্কুল ছাত্রী শারমীন সুলতানা আত্মহনের মূল আসামী বখাটে মো. অনিককে (২০) পুলিশ মঙ্গলবার রাতে গ্রেফতার করেছে। পরে বুধবার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নার্গিস ইসলামের আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আজ বৃহস্পতিবার এই রিমান্ড শুনানীর দিন ধার্য করা হয়েছে। এদিকে দীর্ঘ প্রচেষ্টায় শহরের ডায়বেটিস হাসপাতালের রাস্তা থেকে তাকে পাকড়াও করে থানায় নিয়ে আসা হয়।

গ্রেফতারের নেতৃত্ব দেয়া সদর থানার এসআই মো. ফজলুর রহমান জানান, গত ১৬ নবেম্বর স্কুলের কোচিং শেষে বাড়ি ফেরার পথে বখাটে অনিক বাড়ির কাছে কাটাখালি এলাকায় যৌন হয়রানি করে। অপমান সহ্য করতে না পেরে শারমীন সুলতানা বাড়ি ফিরে বাথরুমে ঢুকে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। এই ঘটনায় ঐ দিনই স্কুল ছাত্রীর মা রহিমা বেগম বাদী হয়ে যৌন হয়রানি ও আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে মামলা করে।

এরপরই বখাটের গ্রেফতারের দাবীতে তার সহপাঠী ও শিক্ষকরা মৌন মিছিলসহ নানাভাবে প্রতিবাদ জানায়। শহরের এভিজেএম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী শারমীন কাটাখালী গ্রামের সৌদি প্রবাসী আব্দুর রউফের কন্যা। তিন বোন এক ভাইয়ের মধ্যে শারমিন তৃতীয়। মো. অনিক একই গ্রামের শফিকুল ইসলাম দেওয়ানের পুত্র। এএসসি পাস করার পর বিদেশে যাওয়ার খপ্পরে পড়াশুনা বন্ধ করে দেয়। পরে এলাকায় বখাটে হিসাবে পরিচিতি পায়।

মুন্সিগঞ্জেরকাগজ

Leave a Reply