হরতালের সমর্থনে মুন্সীগঞ্জে শিবিরের তাণ্ডব

মুন্সীগঞ্জ-টঙ্গীবাড়ি সড়কে হরতালের সমর্থনে মিছিল বের করে অটোরিকশা ভাঙচুর করে ও সড়কে গাছের গুঁড়ি ফেলে আগুন ধরিয়ে দিয়ে রাস্তা অবরোধ করে ছাত্রশিবির নেতাকর্মীরা। সোমবার সকাল সাড়ে ৮টার পঞ্চসার ইউনিয়নের দশকানি ভূঁইয়ারবাড়ি ব্রিজের সামনে এ তাণ্ডবের ঘটনা ঘটে।

এসময় সাময়িকভাবে যান চলাচল বন্ধ হয়ে যায়।

দশকানি এলাকার বাসিন্দা সালমান খাঁ জানান, ঘটনার সময় স্থানীয় আওয়ামী লীগের কয়েকজন নেতাকর্মীর ধাওয়া দিলে হরতাল সমর্থনকারীরা পালিয়ে যায়। কিছুক্ষণের মধ্যে পুলিশ প্রশাসন ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয় এবং যান চলাচল স্বাভাবিক হয়।

এলাকাবাসীরা জানান, মুক্তারপুর কালীখোলা এলাকার আলীয়া মাদ্রাসার ১০-১৫ জন ছাত্র ২ থেকে ৩ মিনিট তাণ্ডব চালিয়ে ২ অটোরিকশা ভেঙ্গে দেয় এবং পাশের স-মিল থেকে কাঠের গুঁড়ি এনে তাতে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেয়।

পঞ্চসার ইউনিয়েনের আওয়ামী লীগ নেতা সত্তর মোল্লার ভাতিজা সারোয়ার মোল্লা, বাদল মোল্লা ও স্বপন ভূঁইয়া, নুন্নো ভূঁইয়াসহ বেশকিছু নেতাকর্মী ওই ছাত্রশিবিরের পিকেটারদের ধাওয়া দিলে তারা পালিয়ে যায়।

মুক্তারপুর নৌ-ফাঁড়ি ইনচার্জ মোশাররফ হোসেন জানান, ঘটনার পরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে এবং যান চলাচল শুরু হয়। তবে বর্তমানে ভাঙচুর ঘটনার সঙ্গে সম্পৃক্তদের খুঁজে বের করতে পঞ্চসার এলাকায় পুলিশের অভিযান চলছে।

শীর্ষ নিউজ

Leave a Reply