সিরাজদীখানে পুত্রবধূর বিরুদ্ধে শাশুড়িকে হত্যার অভিযোগ

মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলার বালুচর ইউনিয়নের চরকুন্দলিয়া (লক্ষ্মীর চর) গ্রামে জমিলা বেগম (৮৫) নামে এক বৃদ্ধাকে হত্যার অভিযোগ উঠেছে তারই পুত্রবধূর বিরুদ্ধে। গত বুধবার রাতে এ ঘটনা ঘটে। জমিলা বেগম ওই গ্রামের মনতাজ উদ্দিনের স্ত্রী। বৃহস্পতিবার বিকেলে ময়নাতদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জমিলা বেগমের সঙ্গে তার ছেলে শুক্কুর আলীর স্ত্রী মাকসুদা বেগমের পারিবারিক বিষয় নিয়ে বুধবার সকালে ঝগড়া হয়। স্থানীয় মুরুব্বিরা বিষয়টি মীমাংসা করে দেওয়ার কথা বলেন। কিন্তু মাকসুদা এসব কিছুর তোয়াক্কা না করে কয়েকজন আত্মীয়স্বজন ডেকে আনে। ওই দিন রাত সাড়ে ১০টায় মাকসুদার আত্মীয়স্বজন তার শ্বশুরবাড়ির লোকজনের ওপর লাঠিসোটা নিয়ে হামলা চালায়। এতে মাকসুদার শাশুড়ি জমিলা বেগম গুরুতর আহত হলে ঢাকা মিটফোর্ড মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গতকাল সকালে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। এই ঘটনার পর থেকে মাকসুদা পলাতক।

সিরাজদীখান থানার ওসি মো. ফরিদউদ্দিন বলেন, এ ব্যাপারে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

সমকাল

Leave a Reply