গজারিয়ায় প্রতিপক্ষের হামলায় দুই সহোদর আহত.

মুন্সীগঞ্জের গজারিয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় দুই সহোদর আহত হয়েছে। আহতরা হলো উপজেলার বাউশিয়া ইউনিয়নের চর চৌদ্দকাহনিয়া গ্রামের মো. রেনু বেপারীর ছেলে মো. সজিব বেপারী (১৮) ও রাকিব বেপারী(১৬)।

গেল শনিবার রাত ৯টার দিকে বাউশিয়া ইউনিয়নের চর চৌদ্দকাহনিয়া গ্রামের জাহাঙ্গীর হোসেনের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। আহত দুই সহোদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় মো. সজিব বেপারী বাদী হয়ে ওই এলাকার ওয়াসিম, রেজাউল, মেহেদী খায়রুল সহ ১৪ জনর নাম উল্লেখ করে অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে গজারিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

বাদী মো. সজিব বেপারী জানান, গতকাল শনিবার রাত পৌনে ৯টার দিকে চৌদ্দকাহনিয়া গ্রামের জাহাঙ্গীর হোসেনের বাড়িতে মিলাদ শেষে আমার ছোট ভাই রাকিব বেপারী বাড়ি ফেরার পথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ওয়াসিমের সাথে বাকবিতন্ডায় হয়। একপর্যায়ে ওয়াসিম ক্ষিপ্ত হয়ে আমার ছোট ভাইয়ের উপর অতর্কিত ভাবে হামলা করে। পরে খবর শুনে আমি ঘটনার স্থলে উপস্থিত হলে আমি এর প্রতিবাদ করিলে ওয়াসিমের নেতৃত্বে ১৫/২০ জন আমাকে ও আমার ছোট ভাইকে কিল ঘুসি লাথি দিতে থাকে। পরে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

তবে প্রতিপক্ষ ওয়াসিমের বাবা সেলিম মিয়া জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষে হাতাহাতির সৃষ্টি হয়। এতে আমার ছেলে ওয়াসিম ও আহত হয়েছে।
এবিষয়ে গজারিয়া থানার তদন্তকারী কর্মকর্তা এ এসআই সুমন জানান, দুই পক্ষ পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনার স্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জুয়েল দেওয়ানের ফেবু থেকে

Leave a Reply